দীঘিনালায় নানা আয়োজনে মহান স্বাধীনতা দিবস উদ্‌যাপন

fec-image

দীঘিনালা উপজেলায় নানা আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালন করা হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) দীঘিনালা উপজেলা প্রশাসনে উদ্যোগে উপজেলা কেন্দ্রীয় খেলার মাঠে শিশু কিশোর সমাবেশ, কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধা সংবর্ধনা, ক্রীড়া প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কাশেম ও উপজেলা নির্বাহী অফিসার মো. মামুনুর রশীদ।

পরে পুলিশ, আনসার, রোভার স্কাউট ও গার্লস গাইডসহ উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা কুচকাওয়াজে অংশ নেন। দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কাশেম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুনুর রশীদ কুচকাওয়াজ পরিদর্শন করেন এবং সালাম গ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আবুল হাসনাত খাঁন, দীঘিনালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নুরুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. এনামুল হকসহ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক এবং সর্বস্তরের জনগণ।

এদিকে দিবসটি উপলক্ষ্যে মঙ্গলবার সকালে দীঘিনালা উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠন, পুলিশ, আনসার, ফায়ার সার্ভিসসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া সংগঠনের পক্ষ হতে পুষ্পস্তবক অর্পণ এর মাধ্যমে জাতির সূর্যসন্তানদের শ্রদ্ধা নিবেদন করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: স্বাধীনতা দিবস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন