দীঘিনালায় আ’লীগের নির্বাচনী গণসংযোগ

দীঘিনালা প্রতিনিধি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর নির্বাচনী গণসংযোগ শুরু করেছে, দীঘিনালা উপজেলা আওয়ামী লীগ। শুক্রবার বিকালে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মধ্য বোয়ালখালী আওয়ামী লীগ কার্যালয়ে গণসংযোগ কর্মসূচি উদ্বোধন করেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নিউটন মহাজন।

মেরুং উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আবদুল খালেকের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ড. নারায়ন চন্দ্র নাথ, উপজেলা মৎসজীবী লীগের আহ্বায়ক মো. সোহাগ, সাবেক সভাপতি মো. আমজাদ হোসেন, বোয়ালখালী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি  মো. আবু বক্কর ছিদ্দীক, মেরুং ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মো. রাসেল, বোয়ালখালী ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  মো. শফিকুল ইসলাম সহ শতাধিক নেতাকর্মী গণসংযোগে অংশ নেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নিউটন মহাজনের নেতৃত্বে  মধ্য বোয়ালখালী বাজার, মধ্য বেতছড়ি বাজার এবং বেতছড়ি বাজার গণসংযোগ করেন। পরে বেতছড়ি আওয়ামী লীগ গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে গণসংযোগ কার্যক্রম শেষ করা হয়। এসময় তিনি গণসংযোগে প্রচারপত্রের মাধ্যমে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন।

এসময় তিনি বলেন,  জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ‘ একটি উন্নত সমৃদ্ধ সোনার বাংলা প্রতিষ্ঠা করা, এ সোনার বাংলা হবে এমন একটি দেশ, যেখানে ধনী-দরিদ্রের আকাশসম ফারাক থাকবে না, সব নাগরিকের সমঅধিকার নিশ্চিত হবে, সবার জন্য উন্নয়নের দ্বার উন্মুক্ত থাকবে এবং শোষণমুক্ত, উন্নত, সমৃদ্ধিশালী, অসাম্প্রদায়িক ও স্থিতিশীল অর্থনীতি গড়ে উঠবে। তাই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ প্রতিষ্ঠায় এবং পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন