দীঘিনালায় আ.লীগ ও জাতীয় পার্টির প্রার্থীদ্বয়ের গণসংযোগ

Dighinala

উপজেলা প্রতিনিধি, দীঘিনালা :

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ নং খাগড়াছড়ি সংসদীয় আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা (নৌকা) ও জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সোলায়মান আলম শেঠ (লাঙ্গল) পুরোদমে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।  গতকাল বুধবার এই দুই প্রার্থী খাগড়াছড়ির দীঘিনালায় বিভিন্ন স্থানে দিনব্যাপী প্রচার প্রচারণা ও জনসংযোগ করেন।

বুধবার   জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সোলায়মান আলম শেঠ (লাঙ্গল) সকালে উপজেলার চংড়াছড়ি বাজার থেকে শুরু করে রাত অবদি উপজেলার বিভিন্ন স্থানে জনসংযোগ করেন। জনসংযোগকালে তিনি বলেন, আমি এই এলাকার মানুষের কল্যাণে কাজ করতে চাই। পাহাড়ী বাঙ্গালী নয় এ জেলার সকল জনগোষ্ঠীর স্বার্থে অসাম্প্রদায়িক দৃষ্টিকোন থেকে অবদান রাখার প্রত্যয়ে লাঙ্গল প্রতীক নিয়ে আমি আপনাদের কাছে ছুটে এসেছি।

তিনি বলেন, পাহাড়ের মানুষের উন্নয়নে জাতীয় পার্টির অনেক ভূমিকা রয়েছে। তাই অতীতের এই অবদানের কথা স্বীকার করে আবারও জাতীয় পাটিকে মানব সেবায় কাজ করার সুযোগ প্রদানের লক্ষে লাঙ্গল প্রতীকে ভোট প্রদানের জন্য তিনি দীঘিনালাবাসীর প্রতি অনুরোধ জানান। জনসংযোগে উপজেলা জাতীয় পাটির সভাপতি জিল্লুর রহমান ও সাধারণ সম্পদক মোঃ কাশেমসহ জেলা জাতীয় পাটির নেতৃবৃন্দগন উপস্থিত ছিলেন।

এদিকে উপজেলার জামতলী বাজারে পথসভার মাধ্যমে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা দিনব্যাপী জনসংযোগ শুরু করেন। উপজেলার মেরুং, বোয়ালখালী, দীঘিনালা ও বাবুছড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় জনসংযোগ শেষে বিকালে বোয়ালখালী ইউনিয়ন পরিষদ মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভায় কুজেন্দ্র লাল ত্রিপুরা প্রধান অতিথির বক্তব্য রাখেন। উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী মোঃ কাশেমের সভাপতিত্বে সভায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ জাহেদুল আলম, সাংগঠনিক সম্পাদক আইনজীবী আশুতোষ চাকমা ও সাবেক সংসদ সদস্য একেএম আলীম উল্যাহসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

বক্তারা এ অঞ্চলের শান্তি সম্প্রীতি ও উন্নয়নের স্বার্থে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে
শক্তিশালী করার জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন