দীঘিনালায় প্রতিপক্ষে গুলিতে নিহত হওয়া সুদৃষ্টি চাকমার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন: এলাকায় আতঙ্ক বিরাজ

1

নিজস্ব প্রতিনিধি:

খাগড়াছড়ির দিঘীনালায় রবিবার জেএসএস সন্তু গ্রুপের সশস্ত্র সন্ত্রাসীদের ব্র্রাশ ফায়ারে নিহত হওয়া ইউপিডিএফ সদস্য সুদৃষ্টি চাকমার অন্ত্যেষ্টিক্রিয়া যথাযথ ধর্মীয় মর্যাদায় বাবুছড়ায় সম্পন্ন হয়েছে। ১০ মার্চ সোমবার দুপুর ১২টায় ইউপিডিএফ, গণতান্ত্রিক যুব ফোরাম, বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ,
হিল উইমেন্স ফেডারেশনসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা পুষ্পমাল্য অর্পনের মাধ্যমে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন।

এরপর ভিক্ষুসংঘের ধর্মদেশনার মধ্য দিয়ে সংঘদান, অষ্টপরিস্কারদান সম্পন্ন করা হয়। ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পর নিজ বাড়ির দক্ষিণে মাইনী নদীর পাড়ে যথাযথভাবে দাহক্রিয়া সম্পন্ন করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন স্বপন চাকমা।

এদিকে সরজমিনে বাবুছড়া এলাকায় গিয়ে সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, তারা চরম আতঙ্কে রয়েছেন। উল্লেখ্য, রবিবার সকাল ৮ টার দিকে সুদৃষ্টি চাকমা (৩২) ও হ্নদ্ধি চাকমা (২৭) উপজেলার বাবুছড়া রাস্তার মাথার দোকানে বসে নাস্তা করছিল ঠিক এমন সময় চার-পাঁচ জন সন্ত্রাসী এসে ব্রাশ ফায়ার করে। এতে সুদৃষ্টি চাকমা ঘটনাস্থলে মারা যায় ও হ্নদ্ধি চাকমা আহত হয়।

এই ঘটনার জন্য জে,এস,এস (সন্তু) গ্রুপ কে দায়ী করেছে দীঘিনালার ইউপিডিএফ ইউনিট প্রধান কিশোর চাকমা। তবে জে,এস,এস পক্ষ থেকে তা অস্বীকার করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন