দীঘিনালায় ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক চারদিন ধরে নিখোঁজ

Dighinala picture 08-02-2017 copy

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালা উপজেলায় এক মোটরসাইকেল চালক রবিবার থেকে চার দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ মোটরসাইকেল চালকের নাম মোহাম্মদ আলী (৪০)। সে উপজেলার দক্ষিণ মিলনপুর গ্রামের মৃত হরমুজ আলীর পুত্র। এব্যাপারে নিখোঁজ মোহাম্মদ আলীর স্ত্রী মোছা ফাতেমা বেগম দীঘিনালা থানায় বুধবার বিকালে সাধারণ ডায়েরি করেছে।

জানা যায়, ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মোহাম্মদ আলী রবিবার বিকালে উপজেলার বাসটার্মিনাল থেকে একজন যাত্রী নিয়ে রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলায় যায়। এর পর থেকেই সে আর বাড়ি ফিরেনি। নিখোঁজ হওয়ার পর থেকে তার মুঠোফোন নম্বর বন্ধ রয়েছে।

এব্যাপারে প্রত্যক্ষদর্শী ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মো. শাহ আলম জানান, রবিবার একজন যাত্রী নিয়ে বাঘাইছড়ির দিকে যাওয়ার সময় উপজেলার কবাখালী বাজারে দেখা হয়। এর পর আর তার দেখা পাইনি।

এব্যাপারে নিখোঁজ মোহাম্মদ আলীর ভাগনে মো. আবুল হোসেন জানান, মামাকে খুঁজে পেতে আমাদের আত্বীয়স্বজনসহ সকল জায়গায় খোঁজাখুঁজি করেছি। বুধবার সারাদিন বাঘাইছড়ি উপজেলার মারিশ্যা, দশনম্বর, দুইটিলাসহ বিভিন্ন এলাকায় খোঁজ নিয়েছি এবং খবর পাঠিয়েছি।

মোহাম্মদ আলীর স্ত্রী মোছা. ফাতেমা বেগম জানান, রবিবার ভাড়ায় মোটরসাইকেল চালানোর কথা বলে বাড়ি থেকে বের হয়। এর পর দুপুরেও তার সাথে কথা হয়। বিকাল থেকে তার সাথে যোগাযোগ বন্ধ রয়েছে।

এব্যাপারে দীঘিনালা থানার এসআই মো. ফয়জুল করিম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিখোঁজ হওয়ার ব্যাপারে মোহাম্মদ আলীর স্ত্রী জিডি করেছে। এব্যাপারে তদন্ত চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন