দীঘিনালায় সরকারের উন্নয়ন ও ভাবনা বিষয়ক প্রেস ব্রিফিং

news-dighinala-pic-1-copy

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালায় বর্তমান সরকারের উন্নয়ন ও ভাবনা বিষয়ক প্যাকেজ প্রচার কার্যক্রমের আওয়াতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্দ্যোগসমূহের  ব্রান্ডিং, বিভিন্ন সরকারের অর্জিত সাফলতা উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়নের লক্ষেসমূহ (এসডিজি) ভিশন-২০২১ এর লক্ষ্য ও অর্জনসমূহ এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী প্রচার কার্যক্রমের আওয়াতয় প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তাও কার্যালয়ে  প্রেস ব্রিফিংয়ে মূল প্রবন্ধ উপস্থাপন করেন খাগড়াছড়ি জেলা তথ্য কর্মকর্তা মহসীন হোসেন তালুকদার। এ সময়  সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরের বর্তমান সরকারের উন্নয়ন, ভাবনা ও সফলতা তুলে ধরে বলেন, সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক প্যাকেজ প্রচার কার্যক্রমের আওয়তায় দীঘিনালা বিভিন্ন এলাকায় আলোচনা সভা, উদ্বুদ্ধকরণ সংগীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শণী অনুষ্ঠিত হবে। এতে সকলের স্বত:স্ফূর্ত অংশগ্রহনের  আহ্বান জানান।

প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন দীঘিনালা প্রেসক্লাব’র সাধারন সম্পাদক ও কালের কন্ঠের প্রতিনিধি মোঃ জাকির হোসেন, প্রথম আলো প্রতিনিধি পলাশ বড়ুয়া, দৈনিক পূর্বদেশ দীঘিনালা প্রতিনিধি মোঃ সোহেল রানা , দৈনিক অরণ্য রার্তা প্রতিনিধি মোঃ আল আমিন প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন