দু’মাসেও খোঁজ মিলেনি পেকুয়ার এক দিনমজুরের

jalal

পেকুয়া প্রতিনিধি :

পেকুয়ায় দু’মাস ধরে খোঁজ মিলছে না জালাল হোসেন (১৯) নামের এক দিন মজুরের। ফলে ওই দিন মজুরের অসহায় পরিবারে চলছে আহাজারী-আর্তনাদ।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের আবাসন প্রকল্পের ছাবের আহমদের পুত্র জালাল হোসেন কে গত বছরের ৮ নভেম্বর স্থানীয় মোঃ ইদ্রিস ও শিব্বির নামের দু’প্রতিবেশী তাকে চাকুরির প্রলোভন দিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সেদিনের পর থেকে ওই দিনমজুর জালাল হোসেন আর বাড়ি ফিরেনি।

ঘটনার কয়েকদিনের মাথায় তার অভিভাবকরা চাকুরীর প্রলোভন দিয়ে নিয়ে যাওয়া দু’প্রতিবেশীর সাথে যোগাযোগ করে নিখোঁজের সন্ধান জানতে চাইলে তারা বিভিন্ন অজুহাত দেখিয়ে দিনমজুর জালাল হোসেনের পরিবারকে এ কথা, সে কথা বলে প্রতারণা ও নিখোঁজের সন্ধান প্রার্থনাকে পাশ কাটিয়ে চলে আসছে।

অন্যদিকে নিখোঁজ হতদরিদ্র দিন মজুর মোঃ জালাল হোসনের পরিবার নিজ উদ্যোগে অনেক জায়গায় তার খোঁজ-খবর নিয়েও কোন সন্ধান পায়নি। ফলে নিখোঁজ দিন মজুরের পরিবারের লোকজনের মাঝে দেখা দেয় আহাজারী-আর্তনাদ।

এনিয়ে গত ২ জানুয়ারি নিখোঁজের পিতা ছাবের আহমদ বাদী হয়ে স্থানীয় পেকুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। থানা অভিযুক্তদের একাধিকবার নোটিশ দিয়ে তলব করলেও ঘটনার সাথে জড়িতরা থানা পুলিশের প্রতিও চরম অবজ্ঞা দেখিয়ে আসছেন বলে অভিযোগ করেন স্থানীয়রা।

এ বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুর রকিবের কাছে জানতে চাইলে অভিযোগ দায়েরের কথা স্বীকার করে বলেন, নিখোঁজ দিনমজুরের সন্ধানে তৎপরতা অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন