নাইক্ষ্যংছড়িতে মাদরাসা কর্মচারীকে কুপিয়ে হত্যা

fec-image

বান্দরবান নাইক্ষ্যংছড়ির চেরারমাঠে দিদার আলম (২৭) নামের এক মাদরাসা কর্মচারীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৮ নভেম্বর) রাত ৮টায় আমতলী বাজার সংলগ্ন ফজুরছড়ার রাস্তার মাথা পঞ্জেগানা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দিদার আলম নাইক্ষ্যংছড়ির সদর ইউনিয়নের চাকঢালা এলাকার ফজুরছড়ার ইসলাম মিয়ার ছেলে। সে মহিউচ্ছুন্নাহ দাখিল মাদরাসায় খণ্ডকালীন দপ্তরি পেশায় নিয়োজিত ছিলো বলে জানা যায়।

স্থানীয়রা জানান, দিদার আলম প্রতিদিনের ন্যায় স্থানীয় আমতলীস্থ মহিউচ্ছুন্নাহ দাখিল মাদরাসায় খণ্ডকালীন দপ্তরির চাকরিতে যান। পরে কিছু ব্যক্তিগত কাজ সেরে বাড়ি ফেরার পথে ফজুরছড়া এলাকায় রাস্তার উপর খুন হন।

নিহতের স্বজনরা জানান, তাকে পেছন থেকে দা দিয়ে কোপানো হয়। খবর পেয়ে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ ঘটনাস্থলে যান। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নিয়ে আনা হয়।

স্থানীয় বাসিন্দা ও আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম জানান, বাজার থেকে বাড়ি ফেরার পথে নিহত দিদারের মরদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসীকে খবর দেওয়া হয়। এলাকাবসী সাথে সাথে বিষয়টি পুলিশ ও বিজিবিকে জানালে দ্রুত ঘটনাস্থলে পৌঁছান। পরে লাশ উদ্ধার ও সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য প্রস্তত করেন।

নাইক্ষংছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আবছার বলেন, ‘নিহত এই যুবক নাইক্ষংছড়িস্থ চাকঢালা মহিউচ্ছুন্নাহ দাখিল মাদরাসায় খণ্ডকালীন দপ্তরি হিসেবে চাকরি করতেন।’

থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ শাহজাহান জানান, লাশ উদ্ধার ও সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। তবে তাকে কেন বা কারা খুন করেছে তাৎক্ষণিক জানা সম্ভব হয়নি। এ ঘটনার সাথে জড়িতদের বিচারের আওতায় এসে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খুন, নাইক্ষ্যংছড়ি, মাদরাসা কর্মচারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন