নাইক্ষ্যংছড়িতে পরিবহন শ্রমিক ইউনিয়ন নেতাসহ আটক ২, ইয়াবা উদ্ধার

11-06-2015 Eyaba copy
মো.আবুল বাশার নয়ন, নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:
নাইক্ষ্যংছড়িতে মরণব্যাধি ইয়াবাসহ ২জনকে আটক করেছ পুলিশ। বৃহস্পতিবার বিকালে পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের বিজিবি স্কুল সংলগ্ন এলাকা থেকে জাহেদ হোসাইন (৪০) নামে একজনকে আটক করে পুলিশ। সে দোছড়ি  ইউনিয়নের জারুলিয়াছড়ি এলাকার আবদুল মতলব এর ছেলে।

এসময় তার দেহ তল্লাসি করে প্যান্টের বাম পকেটে পলিথিন মোড়ানো অবস্থায় থাকা ১১৪০পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে তার স্বীকারোক্তিমতে বাজার এলাকা থেকে আবদুর রহমান নামে এক মোটরসাইকেল চালককে আটক করা হয়।

সে স্থানীয় একটি পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতা হিসেবে পরিচিত। যদিও সে ইয়াবাসহ আটক জাহেদের সাথে পরিচয় নেই বলে সাংবাদিকদের নিকট দাবি করেন। অভিযানে নেতৃত্ব দেন নাইক্ষ্যংছড়ি থানার এসআই স্ট্যালিন বড়ুয়া।

নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মো: আবুল খায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে জাহেদ হোসাইনকে ১১৪০ পিচ ইয়াবাসহ আটক করা হয়। পরে তার স্বীকারোক্তিমতে আবদুর রহমান নামে এক মোটর সাইকেল চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মামলা নং-০৩/ ১১জুলাই ২০১৫ রুজু করার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, সম্প্রতি সময়ে নাইক্ষ্যংছড়ি থেকে ব্যাপক হারে ইয়াবা পাচার বৃদ্ধি পেয়েছে। স্থানীয় চি‎িত অন্তত ৬২ জনের সিন্ডিকেট এ ইয়াবা পাচারে জড়িত বলে বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও আইন শৃঙ্খলাবাহিনীর কাছে তথ্য রয়েছে। সম্প্রতি ইয়াবা পাচার সংক্রান্ত একটি সংবাদ প্রকাশিত হওয়ার পর থেকে ইয়াবা পাচারকারীরা নড়েচড়ে উঠেছে। সাম্প্রতিক সময়ে রাতারাতি আঙ্গুল ফুলে কলা গাছ বনে যাওয়া স্থানীয় সন্দেহভাজন ব্যক্তিদেরও কড়া নজরে রেখেছে আইন শৃঙ্খলা বাহিনী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন