নাইক্ষ্যংছড়িতে ৩১০০ পিস ইয়াবা ও ৫০০ গ্রাম গাঁজাসহ আটক ১

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ধুংড়ী হেডম্যান পাড়া এলাকায় বিশেষ অভিযানে ৩ হাজার ১০০ পিস ইয়াবা ও ৫০০ গ্রাম গাঁজাসহ একজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫ ।

মঙ্গলবার (৬ জুন) বিকাল ৪টার দিকে র‌্যাব-১৫, কক্সবাজারের সিপিএসসি ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঐ পাড়ার মেদাউ মারমার বসতঘরে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনার একপর্যায়ে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে এক ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে মেদাউ মারমাকে আটক করা হয়।

উপস্থিত লোকজনের সামনে আটককৃত ব্যক্তির দেহ ও সাথে থাকা পলিথিন ব্যাগ তল্লাশি করে তার হেফাজত থেকে সর্বমোট ৩ হাজার ১০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আটক ব্যক্তি পিতার নাম চাইলুং মারমা, সাং-ধুংড়ী হেডম্যান পাড়া, ডাকঘর- নাইক্ষ্যাংছড়ি, থানা-নাইক্ষ্যাংছড়ি, জেলা-বান্দরবান বলে জানা যায়।

আটককৃত মাদক কারবারি জানায়, সে বিভিন্ন পন্থায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও গাঁজা অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে নিজের হেফাজতে রেখে নাইক্ষ্যংছড়িসহ বান্দরবানের বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে।

উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃত ব্যক্তির বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, গাঁজা, নাইক্ষ্যংছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন