নানিয়ারচর আঃলীগ সভাপতিকে অস্ত্রের মুখে অপহরণ প্রতিবাদে রোববার উপজেলায় হরতাল

Tridiv Kanti Das-4 copy
আলমগীর মানিক, রাঙামাটি:
রাঙামাটির নানিয়ার চর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ত্রিদীব কান্তি দাশকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে গেছে উপজাতীয় সন্ত্রাসীরা। শনিবার বিকেল সাড়ে চারটার সময় এই ঘটনা ঘটে। জেলার কুতুকছড়ির কেচিং নামক এলাকা থেকে তাকে অপহরণ করা হয়েছে বলে নিরাপত্তা বাহিনীর নির্ভরযোগ্য সূত্রে ঘটনার সত্যতা জানাগেছে। নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিরাপত্তাবাহিনী, স্থানীয় ও অপহৃতের পারিবারিক সূত্রে জানা গেছে, মোটর সাইকেলে চড়ে নানিয়ারচর থেকে রাঙামাটি শহরে আসার সময় কুতুকছড়ির কেচিং নামক স্থানে পৌছুলে কয়েকজন উপজাতীয় অস্ত্রধারী সন্ত্রাসী মোটর সাইকেলের গতিরোধ করে তাকে উটিয়ে নিয়ে যায়। এসময় মোটর সাইকেলে তার ছোট ভাই রাজিব কান্তি দাশ ও অপর একজন ছিলো বলে জানিয়েছন ত্রিদিব কান্তি দাশের আরেক ভাই সঞ্জিব কান্তি দাশ।

এদিকে দলীয় সভাপতিকে অপহরণের প্রতিবাদে তাৎক্ষণিকভাবে উপজেলা সদরে বিক্ষোভ মিছিল বের করে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। নানিয়ারচর ছাত্রলীগের সভাপতি সুমন কান্তি দাশ, যুবলীগ নেতা প্রিয়তোষ দত্ত, স্বেচ্ছাসেবকলীগের নেতা দীপেন দত্ত, উপজেলা শ্রমিকলীগের নেতা মোঃ রিপনসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশ থেকে দলীয় সভাপতিকে অপহরণের প্রতিবাদ ও তার মুক্তির দাবিতে রোববার সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহরণ, বাঙামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন