নির্বাচন উপলক্ষে কর্মকর্তা কর্মচারী শূন্য পেকুয়া নির্বাচন অফিসে নিরাপত্তা জোরদার

pic pekua nerbasan 9-12-2013

উপজেলা প্রতিনিধি, পেকুয়া :

আগামী ৫ জানুয়ারী দশম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পেকুয়া উপজেলা নির্বাচন অফিসে নিরাপত্তা জোরদার করছে উপজেলা প্রশাসন। সূত্রে জানা যায়, বিগত কিছুদিন ধরে নিদলীয় তত্বাবধায়ক সরকার পূর্ণবহালের দাবীতে বিএনপি তথা প্রধান বিরোধীদল ও জামায়াতের দফায় দফায় অবরোধ হরতাল ডেকে ৫ জানুয়ারী দশম জাতীয় সংসদ নির্বাচন বানচালের জন্য সারাদেশে নির্বাচন অফিস ভাংচুর ও আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়ার ঘটনা ঘটে। ফলে পেকুয়া উপজেলা নির্বাচন অফিস ও জ্বালিয়ে দেওয়ার ভয়ে উপজেলা প্রশাসন গত ২৫ ডিসেম্বর থেকে উপজেলা নির্বাচন অফিসে কোন কর্মকর্তা না থাকলেও পেকুয়া থানার পুলিশ উপজেলা নির্বাচন অফিসে নিরাপত্তা দিচ্ছে।

সোমবার সকাল ১০ টায় উপজেলা নির্বাচন অফিসে সরেজমিনে গিয়ে দেখা যায়, কর্মকর্তা কর্মচারী শূণ্য তালাবদ্ধ পেকুয়া উপজেলা নির্বাচন অফিসের সামনে একদল পুলিশ অবস্থান করছে। পুলিশ সদস্যদের সাথে কথা বলে জানা গেছে সারাদেশে বিএনপি জামায়াতের নেতাকর্মীরা ৫ জানুয়ারী দশম জাতীয় সংসদ নির্বাচন  বানচাল করার জন্য নির্বাচন অফিস জ্বালিয়ে দেয়। ফলে পেকুয়া নির্বাচন অফিস যাতে পুড়িয়ে দিতে না পারে সেই জন্য উধর্বতন কর্তৃপক্ষ নিরাপত্তা জোরদার করছে।

এ ব্যাপারে পেকুয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা মীর শওকত হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি এ প্রতিনিধি জানান, যাতে করে অপ্রীতিকর ঘটনা না ঘটে সেই জন্য উধর্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে নির্বাচন অফিসে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন