নৈরাজ্যবন্ধসহ ‘শান্তি’র দাবিতে খাগড়াছড়িতে সাংবাদিকদের মানববন্ধন

journalist khagসিনিয়র স্টাফ রিপোর্টার :

খাগড়াছড়িতে শান্তির দাবিতে মানববন্ধন করেছে সাংবাদিকদের সংগঠন খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)। দেশব্যাপী অব্যাহত জ্বালাও পেড়াও বন্ধ ও শান্তির দাবিতে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

বুধবার বেলা ১১টার দিকে খাগড়াছড়ির শাপলা চত্বরে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচির সাথে সংহতি প্রকাশ করে স্থানীয় বিভিন্ন পেশাজীবী ও সামাজিক সংগঠন অংশ নেয়।

দেশের চলমান পরিস্থিতির সমালোচনা করে দুই রাজনৈতিক দলের ‘রাজনৈতিক কর্মকাণ্ডে সাধারণ খেটে খাওয়া মানুষসহ পেশাজীবীদের দুর্বিসহ জীবনের কথা তুলে ধরে মানববন্ধনে বক্তারা রাজনীতির নামে অপতৎপরতা ও দেশব্যাপী নৈরাজ্যসহ পেট্রোল বোমা, অগ্নিসংযোগ বন্ধ করে শান্তি প্রতিষ্ঠায় সকলকে এগিয়ে আসার আহবান জানান।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) সভাপতি ও এসএ টিভি‘র খাগড়াছড়ি প্রতিনিধি মো: নুরুল আজমের সভাপতিত্বে এবং সাংবাদিক মো: দুলাল হোসেনের সঞ্চালনায় খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো: রফিকুল আলম, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, খাগড়াছড়ি জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুর্দশন দত্ত ও কেইউজে সাধারণ সম্পাদক সাংবাদিক কানন আচার্য্য প্রমুখ মানববন্ধনে বক্তব্য রাখেন।

এ সময় অন্যান্যদের মধ্যে খাগড়াছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রনিক ত্রিপুরা, মহিলা ভাইস চেয়ারম্যান বিউটি রানী ত্রিপুরা, বিশিষ্ট সমাজ সেবক হাজী রফিক, খাগড়াছড়ি ফার্নিচার মালিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক আ: জলিল, সনাতন ছাত্র-যুব পরিষদের সহ-সভাপতি স্বপন চৌধুরীসহ কেইউজে সদস্যরা মানবন্ধনে অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন