পানছড়িতে ঋতুরাজ বসন্ত উৎসবে ক্ষুদে শিশুরা আনন্দে মাতোয়ারা

fec-image

বসন্তের প্রথম দিনে পানছড়ি বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশুরা সেজেছিল নানান সাজে। আলতা পায়ে নুপুরের ঝনঝনানি, খোপায় তাজা ফুল, হাতে চুড়ি আর কানে ছিল সবার দৃষ্টিনন্দন দুল।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকাল থেকেই বিদ্যালয় মাঠে জমে উঠে শিশু শিক্ষার্থীদের মিলনমেলা। বাহারী সাজে সবাই আনন্দে মোতায়ারা।

একদিকে ঋতুরাজ বসন্তের প্রথম দিন, সাথে চড়ুইভাতি ও শেষপর্বে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে ছিল পুরষ্কার বিতরণ। এ যেন সাজ সাজ রব। “কিনে দে কিনে দেরে তুই রেশমি চুড়ি” আর “আহা আজি এ বসন্তে” গানে গানে শিশুদের নৃত্য আর দুরন্তপনা মাতিয়ে রাখে বিদ্যালয় প্রাঙ্গন। আনন্দের ভাগীদার হতে ছুটে আসে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া আফরোজ, উপজেলা শিক্ষা অফিসার সুজিত মিত্র চাকমা, সহকারী শিক্ষা অফিসার সয়ন চাকমা, বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অলি আহমেদ, বিদ্যালয় প্রধান বিপাশা সরকার, প্রলয় জ্যোতি চাকমা, নুরুল আবছার, হুমায়ুন কবির মিলন, মিহির চাকমা, সাবেক শিক্ষক যুগান্তর চাকমাসহ অনেকে।

এই প্রাণবন্ত অনুষ্ঠানের আয়োজক ছিল পানছড়ি বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন। বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থী দিবা, তৃষা, শেফা, জান্নাতুল, হাবিবা জানায়, চমৎকার একটি দিন পার করেছি। আনন্দমুখর দিনটিকে বার বার মিস করবে বলেও তারা জানায়।

ভিডিওতে নিউজটা দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পানছড়ি, বসন্ত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন