পানছড়িতে বুদ্ধমূর্তি চুরির প্রধান আসামী আটক

MURTI PIC
শাহজাহান কবির সাজু, পানছড়ি প্রতিনিধি:

জেলার পানছড়ি উপজেলার মোহাম্মদপুরবাসীর সহায়তার বুদ্ধমূর্তি চুরির প্রধান আসামীকে আটক করেছে পানছড়ি থানা পুলিশ। বুধবার বিকাল চার’টায় পুলিশের সাঁড়াশি অভিযানে বুদ্ধমূর্তি চুরির সাথে জড়িত মৃত আবদুল গফুরের ছেলে মো: আনোয়ার হোসেন (২০)কে আটক করলেও চোরের সর্দার ছিল ধরাছোয়ার বাইরে।

অবশেষে মোহাম্মদপুর গ্রামের উপজেলা আনসার কোম্পানী কমান্ডার মো: নাছির, মোহাম্মদপুর এলাকার ইউপি সদস্য শাহিন মৃধা, মুক্তিযোদ্ধা কমান্ড সভাপতি মো: মনিরুজ্জামান ও কমিউনিটি পুলিশিং এর ওয়ার্ড সাধারণ সম্পাদক ডা: মতিউর রহমানের সার্বিক সহায়তায় অবশেষে পুলিশ রাত আট’টার দিকে মোহাম্মদপুর গ্রামের আবদুল খালেকের ছেলে মো: আলমগীর কে আটক করতে সক্ষম হয়। চেংগী নদী পার হয়ে মদন কার্বারী পাড়া এলাকায় আত্মগোপনে থাকা অবস্থায় তাকে আটক করা হয়।

MURTI PIC

ধৃতরা ফাতেমা নগর বৌদ্ধ মন্দির থেকে মূর্তি তিনটি চুরি করার কথা স্বীকার করেছে। মোহাম্মদপুরবাসীর সার্বিক সহযোগিতার ভূয়সী প্রশংসা করেন বাংলাদেশ মারমা ঐক্য পরিষদ পানছড়ি উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সুইলাপ্রু মারমা, স্কুল শিক্ষক মংসাথোয়াই চৌধুরী ও আপো মারমা কার্বারী।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এলাকাবাসীর সহযোগিতার ফলেই আলমগীরের মতো দাগী চোরকে আটক করা সহজ হয়েছে। এ ব্যাপারে পানছড়ি থানায় দণ্ডবিধি ৩৮০/৪১১/২৯৫ এ একটি একটি মামলা দায়ের হয়েছে। পানছড়ি থানার মামলা নং-০১, তারিখ ১৫/৪/২০১৫ইং।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন