পানছড়িতে ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে লক্ষাধিক টাকা ছিনতাই

Nantu Pic (1) copy

স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় এক ব্যবসায়ীকে সন্ত্রাসীরা ছুরিকাঘাত করে এক লাখ পয়ত্রিশ হাজার টাকা ছিনতাই করেছে । আহত ব্যবসায়ী নন্টু বিশ্বাস (৩৫) পানছড়ি মুসলিমপাড়া গ্রামের মৃত গৌরাঙ্গ বিশ্বাসের ছেলে। রোববার রাত সাড়ে দশটার দিকে পানছড়ি মুসলিমপাড়াস্থ বিএনপি অফিসের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, পানছড়ি বাজারের মুদি মালের ব্যবসায়ী নন্টু বিশ্বাস নিজ ব্যবসা প্রতিষ্ঠানের হিসাব নিকাশ শেষে ব্যবসায়ীক লেনদেন খাতা, ব্যবহৃত মোবাইল ও এক লাখ পয়ত্রিশ হাজার টাকা ব্যাগে নিয়ে রাত প্রায় সোয়া দশ’টায় বাসায় ফির ছিলেন। নিজ বাড়ির কাছাকাছি উপজেলা বিএনপি অফিসের সামনে আসা মাত্রই সন্ত্রাসীরা তাকে অতর্কিতভাবে গলায় ছুরি দিয়ে আঘাত করে হাতে থাকা ব্যাগটি নিয়ে পালিয়ে যায়।

এ সময় তার চিৎকারে আশ পাশের লোকজন ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. সাজ্জাদ হোসেন তার গলায় ৫টি সেলাই দেয়। বর্তমানে সে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার সাথে সাথে পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো. আ. জব্বার স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে আসে এবং ঘটনাস্থল পরিদর্শন করে। এ ব্যাপারে পানছড়ি থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন