পানছড়ি থানায় ওপেন হাউস ডে ১৬ অনুষ্ঠিত

OPEN H PIC

স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়ি জেলার পানছড়ি থানায় বুধবার বিকাল ৪টায় থানা হল রুমে ওপেন হাউস ডে ২০১৬ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসবে উপস্থিত ছিলেন জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার সদর সার্কেল মো. রইছ উদ্দিন।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো. আ. জব্বারের সভাপতিত্বে ও সাব ইন্সপেক্টর মো. আরিফুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে এলাকার বিভিন্ন সমস্যাদি তুলে ধরার জন্য সবাইকে উম্মুক্ত আলোচনায় অংশগ্রহণের সুযোগ দেওয়া হয়। এ সময় পানছড়ি থানা পুলিশের নিজস্ব কোন পরিবহন না থাকার কথাটি বার বার উঠে আসে। তাছাড়া এলাকার বাল্য বিবাহ ও পানছড়ি-খাগড়াছড়ি সড়কে সন্ধ্যার পরে মাহেন্দ্র ও চাঁন্দের গাড়িতে দুটো লাইট জ্বালানোর ব্যাপারে পুলিশের সহযোগিতা কামনাসহ বিভিন্ন সদস্যাদির কথা উঠে আসে।

প্রধান অতিথি উম্মুক্ত আলোচনায় উঠে আসা বিভিন্ন সমস্যা সমাধানের ব্যাপারে আশ্বাস প্রদান করেন। তাছাড়া পানছড়ি থানা পুলিশের আন্তরিকতায় ও কমিউনিটি পুলিশিং ফোরামের সহযোগিতায় বিভিন্ন সময়ে মদ, গাঁজা ও জুয়া নির্মূলে বিশেষ ভূমিকা রাখায় সবার পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।

এছাড়া গত দুই দিন আগে ২৬ বোতল ভারতীয় মদসহ একজনকে আটক করে পুলিশের কাজে সহযোগিতার জন্য ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি মো. আবদুল আজিজ ভান্ডারীকে জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান বকুল চন্দ্র চাকমা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাথ দেব, যুবলীগ সাধারণ সম্পাদক নাজির মাহামুদ, পানছড়ি থানার এসআই আবদুল্লা আল-মোমেন, এএসআই জহিরুল আমিন, এএসআই মো. ইয়াছিনসহ থানার অন্যান্য সদস্যরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন