পানছড়ি সাব জোনের আয়োজনে কার্বারী সম্মেলন অনুষ্ঠিত

SUB ZONE NEWS PIC

পানছড়ি প্রতিনিধি:

জেলার পানছড়ি উপজেলায় এক কার্বারী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। খাগড়াছড়ি জোন সদরের তত্ত্বাবধানে ও পানছড়ি সাব জোনের আয়োজনে অনুষ্ঠিত হয় এই সম্মেলেন।

সোমবার সকাল দশ’টা থেকে আয়োজিত এ কার্বারী সম্মেলনে প্রধান অতিথি ছিলেন পানছড়ি সাব জোন কমান্ডার মেজর মেহেদি হাসান রাসেল। অনুষ্ঠানে পানছড়ির বিভিন্ন এলাকার কার্বারী, বাঙ্গালী অধ্যুষিৎ এলাকার শালিশান ও মুরুব্বীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উম্মুক্ত আলোচনায় বিভিন্ন এলাকার সমস্যাদির কথা উঠে আসে। এ সময় সত্য নারায়ন চাকমা, লালন বিহারী চাকমা, হেমরঞ্জন চাকমা, হেদায়েত আলী তালুকদার, মো: মনিরুজ্জামান, মো: কামাল হোসেন, কলেন্দ্র কার্বারী, কিন্ন মোহন কার্বারী সহ আরো অনেকে উম্মুক্ত আলোচনায় অংশ নেয়।

পানছড়ি সাব জোন কমান্ডার অত্যন্ত আন্তরিকতার সহিত বিভিন্ন দিক থেকে উঠে আসা সমস্যাদির কথা শুনেন এবং উচ্চ পদস্থ অফিসারদের সাথে আলাপ-আলোচনা করে এসবের সমাধান করার চেষ্টা করবেন বলে জানান। পানছড়ি সাব জোন কমান্ডার বলেন, আমরা সব সময় আপনাদের পাশে আছি। আমাদের চেষ্টার কোন ত্রুটি নেই তবে নিরাপত্তা নিশ্চিত করতে অবশ্যই আপনাদের সহযোগিতা লাগবে। এ সময় উপস্থিত সকলেই পানছড়ি সাব জোনকে বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করবেন বলে আশ্বাস প্রদান করেন। এ ধরনের একটি মহতী অনুষ্ঠানের আয়োজক পানছড়ি সাব জোনকে কার্বারী এসোসিয়েশান ও বাঙ্গালী মুরুব্বীদের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পানছড়ি সাব জোনের লে: আহসানুল ইসলাম। উল্লেখ্য বিগত পাঁচ মাস আগে যোগ দেয়া পানছড়ি সাব জোন কমান্ডার মেহেদি হাসান রাসেল মরাটিলা এলাকায় অস্ত্রসহ তিন সন্ত্রাসী ও নালকাটা এলাকায় চাঁদা আদায়ের রশিদ বই সহ এক সন্ত্রাসীকে আটক করে দক্ষতার পরিচয় দিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন