পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের রাঙামাটিতে সদস্য সংগ্রহ অভিযান

fec-image

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ রাঙামাটি জেলা শাখার মত বিনিময় সভা ও সদস্য সংগ্রহ অভিযান প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার বিকেল ৫টায় রাঙামাটি শহরের ৬নং ওয়ার্ড এর রূপ নগর এলাকায় মত বিনিময় সভা হয়।

এতে বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি মো. সাব্বির আহম্মেদ, অর্থ সম্পাদক মো. সোলায়মান, নাগরিক পরিষদের মো. ইব্রাহিম, মো. নজরুল ইসলাম, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের স্টিয়ারিং কমিটির সদস্য মো. হাবিব আজম, মহিলা নেত্রী মনিকা আক্তার, ছাত্র পরিষদ নেতা মো. নাজিম আল হাসান, তাজুল ইসলাম, মামুনুর রশীদ, মো. সোহেল, মো. সুলতান, মো. মোস্তফা রাজু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধন ও প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শাব্বির আহম্মেদ বলেন, আজ খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পাহাড়ের সশস্ত্র সন্ত্রাসী সংগঠনের সন্ত্রাসী কর্তৃক অপহরণ করে নূর মোহাম্মদ টিপুকে হত্যার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ও সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি।

শাব্বির আহম্মেদ আরও বলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ রাঙামাটি জেলা শাখার সদস্য সংগ্রহ অভিযানের মাধ্যমে রাঙামাটিতে সংগঠনের কার্যক্রম গতিশীল হবে।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় অর্থ সম্পাদক মো. সোলায়মান বলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ একটি সেবা মূলক সংগঠন, এই সংগঠনের কার্যক্রম পাহাড়ের আনাচে কানাচে ছড়িয়ে পড়বে। এই সংগঠনের মাধ্যমেই পাহাড়ে আলো আসবে, পাহাড়ে শান্তির সু-বাতাস বইবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন