পেকুয়ায় ব্যাংক কর্মকর্তার বাড়িতে চুরি, আটক ২

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় সাবেক ব্যাংক কর্মকর্তার বাড়িতে চুরি সংঘটিত হয়েছে। গত ১৭ আগস্ট গভীর রাতে এ ঘটনাটি ঘটেছে।

মঙ্গলবার দুপুরে স্থানীয় জনতার সহায়তায় চুরির সাথে জড়িত দুজনকে আটক করা হয়েছে। পরে ওই ধৃত দুজনকে সদর ইউপির কার্যালয়ে প্রেরণ করা হয়।

এ সময় পেকুয়া সদর ইউপির প্যানেল চেয়ারম্যান শাহনেওয়াজ আজাদ ধৃত ব্যক্তিকে পেকুয়া থানায় প্রেরণ করেন। তবে চুরির সাথে জড়িত প্রধান হোতাকে আটক করলেও মোটা অংকের বিনিময়ে ম্যানেজ হয়ে তাকে গোপনে ছেড়ে দেওয়া হয়।

এদিকে স্থানীয়রা বাড়ি চুরি হওয়ার কথা জানালেও ইউপির প্যানেল চেয়ারম্যান শাহনেওয়াজ ধৃত ব্যক্তিদের কে ডাকাত আখ্যায়িত করে লিখিত সুপারিশ আকারে থানায় ওই দুইজনকে সৌপর্দ করে।

আটককৃতরা হল- উপজেলার সদর ইউনিয়নের চড়াপাড়া এলাকার সাইফুল ইসলামের পুত্র লোকমান, লীজপাড়া এলাকার নাছিরের পুত্র আরিফ বলে জানা গেছে।

এ ব্যাপারে সাবেক ব্যাংক কর্মকর্তা জামাল হোসেনের জামাতা পেকুয়া বাজারের ব্যবসায়ী হাজ্বী গিয়াস উদ্দিন বাদী হয়ে ওই দুইজনকে আসামী করে পেকুয়া থানায় একটি এজাহার দায়ের করেন।

জানা গেছে, ওই দিন রাতে চুরের দল বাড়ীতে হানা দেয়। এ সময় বাড়ীর ছাদের সিড়ির দেয়াল ভেঙ্গে তারা ভিতরে প্রবেশ করে।ওই সময় তারা বাড়ির তালা ভেঙ্গে তিনটি আলমিরা থেকে নগদ টাকা স্বর্ণালংকার মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যায়।

গোপন সূত্রে স্থানীয়রা খবর পেয়ে চুরিকৃত সৌর প্যানেল এর একটি ব্যাটারি একই এলাকার একটি বাড়ী থেকে জব্দ করে। পরে স্থানীয়রা চুরির সাথে জড়িত দু’যুবককে ধাওয়া দিয়ে শীলখালী ও চৈরভাঙ্গা স্টেশন থেকে আটক করে।

ব্যাংক কর্মকর্তার স্ত্রী কমরুনেচ্ছা জানান, তিনি চিকিৎসার জন্য চট্টগ্রামে যান। বাড়িতে কেউ না থাকার সুযোগে চুরি হয়েছে। এতে ৩ লক্ষাধিক টাকার মালামাল লুট হয়।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি আবদুর রকিব জানিয়েছেন, ধৃত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন