পেকুয়ায় মাকে কুপিয়েছে পুত্র!

pic pekua 18-5-14

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া:
পেকুয়ায় নিজ পুত্র কর্তৃক মাকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। গত  ১৮ মে দুপুর ১২ টায় উপজেলার সদর ইউনিয়নের হরিণাফাঁড়ি এলাকায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদূর্শী ও স্থানীয়দের সূত্রে জানা গেছে ওই এলাকার মৃত মোজাম্মেল হোছাইনে পুত্র আবু তালেব পূর্বশত্রুতার জের ধরে হঠাৎ এসে তার মা রুজিনা বেগম(৪৫) কে কিরিচ দিয়ে এলোপাতাড়ি মারধর করে। এসময় তার বড় বোন বুলবুল আক্তার (১৮) মাকে উদ্ধার করতে দৌড়ে এলে তাকেও এলোপাতাড়ি মারধর করে ঘরের মালামাল ভাংচুর করে। এসময় তার মা বাধা দিলে মাকে সজোরে ডান হাতে কোপ দেয়। পরে আহতদেরকে উদ্ধার করে পেকুয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা জানিয়েছেন আবু তালেব নানা অপকর্ম এবং অসামাজিক কার্যকলাপে জড়িত হওয়ার কারণে তার পিতা জীবিত থাকার সময় তাকে ত্যাজ্য পুত্র করে। এ থেকে সে আমাদেরকে প্রতিনিয়ত মারধর এবং ঘরের মালামাল ভাংচুর ও লুট করে নিয়ে যায়। এ সব বিষয় নিয়ে মাতা রোজিনা বেগম বাদী হয়ে পুত্র আবু তালেবের বিরুদ্ধে পেকুয়া থানায় মামলা দায়ের করে। পরে ওই মামলায় আবু তালেবের ওয়ারেন্ট হয়। ওয়ারেন্ট কপি থানায় আসলেও থানা পুলিশ রহস্যজনক কারণে তাকে গ্রেফতার করছে না। যার কারণে এসব ঘটনা পুনরায় ঘটিয়ে যাচ্ছে।

তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে প্রশাসনের কাছে জোর দাবী করছে মাতা রুজিনা বেগম। সে প্রতিনিয়ত বড় ভাই আবু শাহেদ সহ পরিবারের লোকজনকে প্রকাশ্যে খুন করার হুমকি দিয়ে যাচ্ছে বলে অভিযোগ করছেন তার মা।

এ ব্যাপারে জানতে মামলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও পেকুয়া থানার এ এস আই হরলাল মল্লিক জানিয়েছেন ওয়ারেন্টভুক্ত ওই আসামী কে গ্রেফতার করা হবে।  

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন