পেকুয়ায় লবণ মাঠ নিয়ে দু’পক্ষের সংঘর্ষ আহত ৬

সংঘর্ষ

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়ায় লবণ মাঠ কে কেন্দ্র করে দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে মহিলাসহ ৬ জন গুরুতর আহত হয়েছে। সোমবার সকাল ১০ টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের হারুনমাতবর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, ওই এলাকায় ৮০ শতক লবণ মাঠ নিয়ে আবদুল মতলব ও ওলা মিয়া গংদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সোমবার সকালের দিকে আবদুল মতলব গং লবণ মাঠে কাজ করার জন্য লোক দিলে প্রতিপক্ষ ওলা মিয়া গং বাঁধা দেন। এ সময় উভয়পক্ষে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয়পক্ষ দা, কিরিচ ও লোহার রড দিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় সংঘর্ষে বাজারপাড়া এলাকার আবদু রশিদের পুত্র শহিদুল ইসলাম(৪৫), আছান আলীর পুত্র নুরুল কাদের(৫০), গোলাম বারীর পুত্র আবদুল মতলব(৬৫), আবুল কালামের স্ত্রী দিল ফিরুজ(৪০), মহিউদ্দিনের স্ত্রী ছাদেকা(৩৫), ওলা মিয়ার পুত্র আবু তাহের(৬০) গুরুতর আহত হয়। আহতদের পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি  করালে গুরুতর আহত ৩ জনকে চমেক হাসপাতাল ও কক্সবাজার হাসপাতালে রেফার করা হয়েছে। এ ব্যাপারে আহতপক্ষ মামলার প্রস্ততি নিচ্ছে বলে জানা যায়। ঘটনার খবর পেয়ে পেকুয়া থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে পেকুয়া থানার এসআই বিমল কান্তি দেব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন মারামারির খবর শুনে আমরা এলাকা পরিদর্শন করি। তবে কাউকে ও গ্রেফতার করা হয় নাই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন