পেকুয়ায় স্ত্রীর অমতে দ্বিতীয় বিবাহ করে বিদেশে পালিয়ে যাওয়ার চেষ্টা

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া:
পেকুয়ায় নিজ স্ত্রীর অমতে স্বামী দ্বিতীয় বিবাহ করে বিদেশে পাড়ি দেওয়ার চেস্টায় করছে। এ ব্যাপারে নিজ স্ত্রী বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী গ্রামের আয়েশা বেগম বাদী হয়ে পেকুয়া থানায় অভিযোগ দায়ের করেছে।

জানা যায়, টইটং ইউনিয়নের ধনিয়াকাটা এলাকার নুরুল ইসলামের মেয়ে আয়েশা বেগমের সাথে বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী গ্রামের মৃত আহমদ হোসেনের পুত্র জয়নাল আবেদীনের সাথে বিবাহ বন্ধনে আবদ্দ হয় বিগত ২০০৮ সালে। বিবাহের পর তাদের সংসারে ২ টি ফুটফুটে সন্তানের জন্ম হয়।

এদিকে ১ম স্ত্রী আয়েশা বেগম অভিযোগ করেন, আমার কোন ধরনের অনুমতি না নিয়ে স্বামী জয়নাল আবেদীন গোপনে উখিয়া উপজেলার হাজীপাড়া এলাকার মাহামুদুল হকের মেয়ে ছাবেকুন্নাহারকে বিবাহ করে।

অভিযোগে আরো জানা যায়, বিবাহের পর সুখের সংসারের স্বার্থে আমি স্বামীকে আমার পিতার নিকট থেকে নগদ তিন লক্ষ টাকা প্রদান করে। উক্ত টাকা নিয়ে আমার স্বামী বিদেশে যাওয়ার পর আমার নিকট কোন টাকা না পাঠিয়ে বরং আমার বিবাদীদের সাথে যোগাযোগ রক্ষা করে। ১ম স্ত্রীর অনুমতি ব্যাতিরেকে যখন দ্বিতীয় স্ত্রী গ্রহন করে তখন সে প্রতিবাদ করলে স্বামী তাকে তালাক দেওয়ার হুমকি প্রদর্শন করে।

গত ১ জুন স্বামী ১ম স্ত্রীর বাড়িতে গেলে কোথায় অবস্থান কর জিজ্ঞাসা করলে তাকে কিল, ঘুষি, লাথি মেরে আহত করে এবং ভূয়া জালিয়াতির মাধ্যমে স্বাক্ষর নিয়ে জোরপূর্বক আমাকে তালাক প্রদান করে। বর্তমানে স্বামী জয়নাল আবেদীন দুবাই চলে যাওয়ার অপচেস্টায় লিপ্ত রয়েছে। ১ম স্ত্রী সাংবাদিকদের জানান, বর্তমানে জয়নাল আবেদীন যৌতুকের মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী এবং তার বিরুদ্দে স্বাক্ষর জালিয়াতির মামলা রয়েছে। প্রতারক স্বামী আজ অথবা আগামী কালের ভিতর দুবাই পাড়ি দেওয়ার সম্ভাবনা রয়েছে। এ ব্যাপারে ১ম স্ত্রী আয়েশা বেগম তাকে গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিস্ট আইন শৃংখলা বাহিনীর সদস্যসহ সকলের হস্তক্ষেপ কামনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন