পেকুয়া উপজেলা ছাত্রদলের মতবিনিময় সভা

এ.এম.জুবাইদ ,পেকুয়া:
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল পেকুয়া উপজেলার শাখার উদ্যোগে উপজেলার প্রতিটি ইউনিয়ন ছাত্রদলের নেতৃবৃন্দদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৩ সেপ্টেম্বর বিকাল ৩ টায় পেকুয়া বাজারস্থ দলীয় কার্যালয়ে উপজেলা ছাত্রদলের সভাপতি ইউসুফ রুবেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরান জাদিদ মুকুটের পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে।উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন পেকুয়া উপজেলা বি এন পির সাধারণ সম্পাদক মো: ইকবাল হোছাইন।

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা বি এন পির সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আহাছান উল্লাহ, সহ সাংগঠনিক সম্পাদক মো: ইয়াছিন, পূর্ব জোন ছাত্রদলের সভাপতি মোজাহের, যুগ্ন সম্পাদক হামিদ, সহ সাংগঠনিক সম্পাদক কফিল উদ্দিন, মগনামা ইউনিয়নের ছাত্রদলের সভাপতি জয়নাল আবেদীন, সি:সহ সভাপতি এম.ফরহাদ, সহ সভাপতি নুরুল আজিম, সাধারণ সম্পাদক মিজান, যুগ্ন সম্পাদক সায়েদ খান,  সাংগঠনিক সম্পাদক আমিনুল কবির, রাজাখালী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ইদ্রিস, সাধারণ সম্পাদক নাছির, উজানটিয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ওয়াহিদ, বারবাকিয়া ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি নেজাম, টইটং ইউনিয়ন ছাত্রদলের সভাপতি এনাম. কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি জয়নাল আবেদীন, সদর ইউনিয়ন ৬ নং ওয়ার্ড ছাত্রদল সভাপতি সেলিম. ছাত্রদল নেতা আরকান, হাবিব, শোয়াইব, হেলাল, মান্নান, আসাদুল ইসলাম, শীলখালী ছাত্রদল নেতা রফিকুল, মানিক প্রমুখ।

সভায় বক্তারা বিভিন্ন ইউনিয়ন ছাত্রদলের কমিটি নিয়ে আলোচনা করে এবং যে সমস্ত ইউনিয়ন ও ওয়ার্ড কমিটিতে সমস্যা রয়েছে সেগুলো তুলে ধরে এবং যে সমস্ত ইউ্িনয়ন কমিটি দুর্বল রয়েছে সেগুলো তুলে ধরা হয়েছে এবং দ্রুত সময়ের মধ্যে সমস্যা চিহ্নত করে ওয়ার্ড কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। বক্তরা আরো বলেন সম্প্রতি উপজেলা যুবদলের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু আ’লীগের সভায় যোগ দিয়ে দলদ্রোহী বক্তব্য রেখেছেন এ নিয়ে আলোচনা তুলে ধরে এবং এ বিষয়টি সুষ্ঠ তদন্তপূর্বক ওনার বিরুদ্ধে দলের পক্ষ থেকে সিদ্ধান্ত নিয়ে দল থেকে বহিস্কার করার জন্য উধর্বতন কতৃপক্ষের কাছে জোর দাবী জানান এবং এ ধরণের নেক্কার জনক কাজ করার জন্য তীব্র নিন্দা জানান। 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন