পেকুয়া থানার সোর্স পরিচয়দানকারী এক ব্যক্তিকে মারধর

 

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া :

পেকুয়া থানার কথিত সোর্স পরিচয় দানকারী জালাল উদ্দিন নামের এক ব্যক্তিকে মারধর করছে বঙ্গবন্ধু পরিষদের সাবেক সেক্রেটারী। পরে ক্ষমা চেয়ে জনতার রোষানল থেকে মুক্ত হয়েছে থানার কথিত সোর্স পরিচয়দানকারী জালাল। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চৌমুহনী কলেজ গেইট জনাকীর্ণ এলাকায়। এ সময় শতশত লোকজন এ দৃশ্য দেখতে পেয়ে হতবিহ্বল হয়ে যান। মারধরের শিকার জালাল উদ্দিন (৩৩) উপজেলার উজানটিয়া ইউনিয়নের সুতাচোরা এলাকার আক্তার আহমদের পুত্র বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হাজ্বী জালাল উদ্দিন থানার সোর্স পরিচয়ে দীর্ঘদিন ধরে থানা পুলিশের নাম ভাঙ্গিয়ে স্থানীয়দের কাছ থেকে টাকা আদায়সহ নানা অপকর্মের সাথে জড়িত। অভিযোগ উঠেছে এরই সূত্র ধরে ওই ব্যক্তি পেকুয়া সদর মাতবর পাড়া এলাকার হাজ্বী নাজেম উদ্দিনের পুত্র সৌদি প্রবাস ফেরত বঙ্গবন্ধু পরিষদের সাবেক সেক্রেটারী মোক্তার আহমদের কাছ থেকে মাসখানেক আগে পুলিশের নাম ভাঙ্গিয়ে টাকা হাতিয়ে নিয়ে প্রতারণা করেছে।

জানা গেছে ঘটনার দিন মোক্তার জালালের কাছ থেকে টাকা ফেরত চাইলে এ সময় ওই ব্যক্তি ফের পুলিশের দম্ভক্তি দেখায়। আর এরই জের ধরে ওই দিন দুপুরে মোক্তারসহ স্থানীয়রা তাকে উত্তম মাধ্যম দেয়।

এ ব্যাপারে মোক্তার আহমদ জানায়, সে দুর্দান্ত প্রতারক। স্থানীয়রা তার কাছ থেকে অনেকে টাকা পাবে। তাই সে টাকা না দেয়ায় তারা ক্ষুদ্ধ হয়েছে। ক্ষুদ্ধ ব্যক্তিরা গনধোলাইল দিয়েছে বলে জানা যায়। এ ব্যাপারে জালাল উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে কল রিসিভ করে কোন কথাই বলেনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন