পেকুয়া মডেল জিএমসি ইনস্টিটিউশনের ৪তলা ভবনের নির্মাণ কাজের উদ্বোধন

pic pekua g m c 19-3-2015 copy

পেকুয়া প্রতিনিধি:

শিক্ষা উন্নয়ন ফান্ডের অর্থায়নে পেকুয়া উপজেলার অতি প্রাচীনতম বিদ্যাপীঠ পেকুয়া মডেল জিএমসি ইনস্টিটিউশনের চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুর ৩ টায় স্কুলের প্রতিষ্ঠাতা মরহুম মকবুল আহমদ চৌধুরী ও মরহুম গুরা মিয়া চৌধুরীর কবর জিয়ারত করে স্কুল সীমানার পূর্বপাশে পেকুয়া উপজেলা নির্বাহী অফিসার মো: মারুফুর রশিদ খাঁন মাটি কেটে উক্ত একাডেমিক ভবনের নিমার্ণ কাজের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন পেকুয়া জিএমসি ইনস্টিটিউশনের সাবেক প্রধান শিক্ষক, পেকুয়া জমিদার বাড়ীর কৃতি সন্তান এ,এম,এম শাহজাহান চৌধুরী, বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক এনামুল হক চৌধুরী, কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের পেকুয়া উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম বিএসসি, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মোহাম্মদ কিসমত, কিন্ডারগার্ডেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কমরুদ্দিন, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাস্টার জহির উদ্দিন, মাস্টার নুরুল হোছাইন, মাস্টার জাহাঙ্গীর, মাওলানা আবদুল খালেক, মৌ কফিল, হাফেজ নুর মোহাম্মদ প্রমুখ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানান, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে ৪তলা ভবনটির নির্মাণ কাজ দ্রুত শুরু হবে। নির্মাণ কাজ শেষে এবং সুষ্ঠুভাবে নির্মাণ কাজ সম্পন্ন করার জন্য আল্লাহতায়ালার কাছে বিশেষ মোনাজাত করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন