বর্তমান সরকার শিক্ষাকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে কাজ করছে – দীপঙ্কর তালুকদার

gm school 4

খাগড়াছড়ি সংবাদদাতা
 খাগড়াছড়ির গুইমারা উচ্চ বিদ্যালয়ের ছাত্রাবাস ও একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এমপি।  

এ উপলক্ষে শুক্রবার দুপুরে বিদ্যালয় মাঠে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গুইমারা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কংজরী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা, ২৪আর্টিলারী ব্রিগেড গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মাহবুবুল আলম মোল্লা, জেলা প্রশাসক মো. মাসুদ করিম, পুলিশ সুপার শেখ মিজানুর রহমান, ১৫ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল নাজিম খান, মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান শামছুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা শহীদ মো. ছাইদুল হক।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এমপি বলেন, দূর্গম পার্বত্য এলাকাগুলোতে শিক্ষার আলো ছড়িয়ে দিতে সরকার সকল ধরনের উন্নয়ন মূলুক কর্মকাণ্ড অব্যাহত রাখবে। তিনি সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সরকারকে সহযোগিতা করার জন্যে সকলকে অনুরোধ করেন।
মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকারের মেয়াদ থাকাকালীন সময়ে এই প্রকল্পের কাজ শেষ হবে। পরে তিনি প্রায় ৯৫ লক্ষ টাকা ব্যয়ে গুইমারা এলাকাবাসীর দীর্ঘদিনের প্রত্যাশার প্রতিফলন স্বরূপ গুইমারা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণের কাজেরও ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এসময় দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।
অন্যদিকে সকাল ১১টায় জেলার পানছড়ি উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত একটি সভায় অংশগ্রহণ করেন মন্ত্রী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন