বহু অপকর্মের হোতা ভেদুকে দিয়ে পদত্যাগী নেতাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে আ’লীগের চিহ্নিত দুর্নীতিবাজরা

রামগড় ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলনে অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, রামগড় :

রামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদ্য পদত্যাগকারী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি শাহা আলম মজুমদার অভিযোগ করেছেন, উপজেলা আওয়ামীলীগের কতিপয় দুর্নীতিবাজ ও চাঁদাবাজ নেতার বিরুদ্ধে অনাস্থা জানিয়ে পদত্যাগ করায় এখন তারা বহু অপকর্মের হোতা জনৈক তাজুল ইসলাম ভেদুকে দিয়ে পদত্যাগী নেতাদের  নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন। তিনি বলেন, জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের কাছে উত্থাপিত অভিযোগ প্রমাণিত হওয়ায় দুর্নীতি ও চাঁদাবাজ নেতারা নিজেদের অপকর্মের দায় অন্যের  কাঁধে ঝুঁলানোর অপচেষ্টা করছেন। শুক্রবার রামগড় ইউনিয়ন অফিসে আয়োজিত এক সংবাদ সন্মেলনে ইউপি চেয়ারম্যান এ অভিযোগ করেন।

তিনি লিখিত বক্তব্যে আরো বলেন, চাঁদাবাজিসহ নানা অপকর্মের দায়ে ইতিপূর্বে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির পদ থেকে বহিষ্কার হওয়া জনৈক তাজুল ইসলাম প্রকাশ ভেদু গত বৃহষ্পতিবার খাগড়াছড়ি প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে  মিথ্যা, ভিত্তিহীন ও কাল্পনিক অভিযোগ এনে তাঁর ভাবমুর্তি নষ্ট করার চেষ্টা  করছে। তিনি বলেন, নানা অপকর্মে হোতা ভেদু রামগড় ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মধ্যম লামকুপাড়া গ্রামের বহু বিধাব,অসহায় মহিলার শ্লীনতাহানি করেছে। এদের মধ্যে ৮-৯জন মহিলা তার বিরুদ্ধে  ইউনিয়ন পরিষদ ও রামগড় থানায় লিখিত অভিযোগ করেছেন। লাঞ্চনার শিকার অনেক মহিলা গ্রাম ছেড়ে অন্যত্র পালিয়ে যেতে হয়েছে। নারী নির্যাতন ছাড়াও মানুষের বনবাগানের গাছ লুটপাট, জায়গা দখল, শালিশের নামে মানুষের কাছ থেকে মোটা অংকের চাঁদা আদায়সহ বিভিন্ন অপকর্মের পাহাড় সমান অভিযোগ আছে তার নামে।

উপজেলা আওয়ামীলীগের পদত্যাগকারী  সহসভাপতি ও ইউপি মেম্বার করিমুল হক সংবাদ সন্মেলনে অভিযোগ করেন, আওয়ামীলীগের নাম বিক্রি করে লুটপাটকারী চিহ্নিত কতিপয় নেতা এখন ভেদুর মত দুষ্টু লোকদের ব্যবহার করে ত্যাগী নেতাদের সুনাম ক্ষুণ্ন করার কাজে লিপ্ত হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত মধ্যম লামকুপাড়া সমাজের সভাপতি বৃদ্ধ ফজলুল হক লিডার বলেন, ভেদুর বিভিন্ন অপকর্মের সাক্ষি দেয়ায় তাদের বিরুদ্ধেও সে(ভেদু) সংবাদ সন্মেলনে মিথ্যা অভিযোগ করেছে।

সমাজের সেক্রেটারি  লুৎফর রহমান বলেন, ভেদুর কাছে মধ্যম লামকুপাড়া গ্রামে সবাই জিম্মি। আওয়ামীলীগের কতিপয় নেতার ধোহাই দিয়ে সে অবাধে নির্যাতন নিপীড়ন চালাচ্ছে নিরীহ মানুষের উপর। ভয়ে এলাকার কেউ তার বিরুদ্ধে মুখ খুলতে সাহস পায়না। সংবাদ সন্মেলনে তাজুল ইসলাম ভেদুর হাতে শ্লীনতাহানীর শিকার  মধ্যম লামকুপাড়া গ্রামের ৯জন বিধবা অসহায় মহিলা এবং সংশ্লিষ্ট ওয়ার্ডের  মহিলা মেম্বার হাছিনা বেগম, সাবেক ইউপি মেম্বার রুহুল আমীন (কালা)প্রমুখ  উপস্থিত ছিলেন।

এদিকে সংবাদ সন্মেলন থেকে তাজুল ইসলাম ভেদুর বিরুদ্ধে আনা নারীর শ্লীনতাহানির অভিযোগের ব্যাপারে ফোনে রামগড় থানার অফিসার ইনচার্জ মো: জোবায়ের হোসেনের বক্তব্য জানতে চাইলে তিনি বলেন, থানায় দায়ের করা অভিযোগের তদন্ত চলছে। গত বৃহষ্পতিবার তিনি নিজেই অভিযোগ তদন্তে মধ্যম লামকুপাড়া গেছেন। ‘ভেদু একজন দুষ্টু লোক এতে কোন সন্দেহ নেই’ এ বলেও তিনি মন্তব্য করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন