বাইশারীতে এক ব্যক্তি অপহরণ, তিন লক্ষ টাকা মুক্তিপণ দাবি

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের ৪নং ওয়ার্ড করলিয়ামুরা গ্রাম থেকে এক ব্যক্তিকে অপহৃরণ করেছে সশস্ত্র সন্ত্রাসীরা।

অপহরণের পর থেকে অপহৃত ব্যক্তির মোবাইল ফোনের মাধমে ৩ লাখ টাকা মুক্তিপন দাবি করে আসছে বলেও জানান পরিবারের সদস্যরা। অপহৃত ব্যক্তি হলেন, মৃত আবুল কালামের পুত্র মোহাম্মদ ইউনুছ (৩২)। সে গত কিছুদিন আগে করলিয়ামুরা গ্রামে বসবাস শুরু করে। তবে তার স্থায়ী ঠিকানা কক্সবাজার জেলার উখিয়া থানাধীন উলুবুনিয়া গ্রামে।

প্রাপ্ত তথ্যে সরজমিনে গিয়ে আশেপাশের লোকজনের সাথে কথা বলে জানা যায়, শনিবার ভোর রাত ৩টা ৩০মিনিটের সময় পুলিশ পরিচয়ে এক দল সশস্ত্র লোক তাকে ঘর থেকে ডেকে বের করে নিয়ে যায়। পরে কিছু দুর নেওয়ার পর সন্ত্রাসীরা তার স্ত্রীর নিকট মোবাইল ফোনে অপহরণের ঘটনাটি ও মুক্তিপণের কথা জানিয়ে দিতে বলে। এর পর থেকে ঘটনাটি জানাজানি হওয়ার পর তার নিকটতম আত্মীয় শাহাজাহান ঘটনাটি পুলিশকে জানালে, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই আবু মুছা ঘটনার সত্যতা নিশ্চিত করে এবং দ্বিমত পোষন করে বলেন, তিনি ঘটনাস্থল পরিদর্শনের পর সম্ভাব্য স্থানে অভিযান পরিচালানা করার কথা জানান। তবে তিনি অপহরণ নাকি অন্য কিছু রহস্য লোকায়িত রয়েছে তাও খতিয়ে দেখছেন। কারণ হিসেবে জানতে চাইলে সাংবাদিকদের নিকট জানান, অপহৃত মো. ইউনুছের আরও একটি স্ত্রী রয়েছে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে করলিয়ামুরা গ্রামে গত কিছুদিন আগে বসবাস শুরু করেন। হয়ত দ্বিতীয় স্ত্রীর সাথে বিরোধের জের ধরে কোন ঘটনা ঘটতে পারে।

তিনি আরও বলেন, গত কয়েক দিন আগে তার দ্বিতীয় স্ত্রী বাড়ি থেকে স্বামীকে না বলে পালিয়ে যায়। তাই তিনি এখনো নিশ্চিত নন তিনি অপহরণ হয়েছে কি না। তার পর ও তিনি উদ্ধার অভিযান অব্যাহত রেখেছেন বলেও জানান।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আনোয়ার সাদেক বলেন, অপহরণের বিষয়টি তিনি শুনার সাথে সাথে পুলিশকে অবহিত করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন