বাইশারীতে চাঁদের গাড়ি উল্টে চালকসহ আহত ৬

photo baishari copy_2

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীর দুর্গম পাহাড়ে চাঁদের গাড়ি উল্টে গিয়ে চালকসহ আহত হয়েছেন ৬ জন । এদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা যায়।

আহতরা হলেন, ১। চালক আবছার মিয়া (২৮) ২।ফরিদুল আলম(২৬) ৩। আনোয়ার (২৫) ৪। আব্দুল গনি(২৪) ৫। এরশাদ (২০) ৬।আব্দুর রহমান (৩০)।আহতদের সকলের বাড়ি বাইশারী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড হলদ্যাশিয়া গ্রামে ।

প্রত্যক্ষদর্শী ও আহত আব্দুল গনি জানান, বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল ৭ টার সময় চাঁদের গাড়িযোগে বাইশারী বাজার থেকে ইউনিয়নের দুর্গম পাহাড়ী অঞ্চল বাইশারী চাক পাড়া সড়কের মুরং ঝিরি যাওয়ার পথে পাহাড়ের উচু পথ ওঠার সময় সকাল ৮ টার দিকে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় সকলেই আহত হন । ঐসময় খবর পেয়ে আশ পাশরে লোকজন দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধারপূর্বক বাইশারী বাজারে নিয়ে এসে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি ঘটায় চালক আবছার ও ফরিদুল আলমকে ডুলহাজারা হাসপাতালে প্রেরণ করেন।

দুর্ঘটনার খবর পেয়ে বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনিছুর রহমান ও বাইশারী ইউপি চেয়ারম্যান মনিরুল হক ঘটনাস্থল পরিদর্শন ও আহতদের খোঁজ-খবর নেন এবং আহতদের পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

উল্লেখ্য, আহতরা সকলেই দিন মজুর এবং খেটে খাওয়া শ্রমিক । প্রতিদিনের ন্যায় বাগানে কাঠ কেটে জীবিকা নির্বাহ করতে গিয়ে এই দুর্ঘটনার শিকার হন বলে পরিবারের সদস্যরা জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন