বাইশারীতে মংশৈলু মারমার হত্যার প্রতিবাদে আইনশৃঙ্খলা বিষয়ক জরুরী সভা

02 copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের সম্প্রীতির বাইশারীতে জাতি-ধর্ম-নির্বিশেষে মংশৈলু মারমার হত্যার প্রতিবাদে ঐক্যের ডাক দিয়েছে বাইশারীবাসী। শনিবার বিকাল ৩ টার সময় বাইশারী বাজার চত্বরে আইনশৃঙ্খলা বিষয়ক এক জরুরী সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন বাইশারী বাজার সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলম বাহাদুর।

অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাইশারী ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান মো. আলম, সাবেক চেয়ারম্যান মনিরুল হক, জালাল আহমদ, বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনিসুর রহমান, উচ্চ বিদ্যালয় সভাপতি শাহাব উদ্দিন, আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এ এস আই ওমর ফারুক, এ এস আই সোলেমান ভূইয়া, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি বাবুল হোসেন প্রমূখ।

সহকারী শিক্ষক মিজানুর রহমানের পরিচালনায় আইনশৃঙ্খলা বিষয়ক জরুরী সভায় বক্তারা শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগীতার পাশাপাশি এ ধরনের ঘটনা আর যেন পূণরাবৃত্তি না হয় সেদিকে সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানান। এ ছাড়া বক্তারা মংশৈলু মারমার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন