বাইশারীর সাবেক মেম্বার নাছিমের ইন্তেকাল, বিভিন্নি মহলের শোক!

নিজস্ব প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের প্রবীণ সাবেক ইউপি মেম্বার মো: নাছিম আর নেই। শনিবার (২৮ ফেব্রুয়ারী) সকাল ১০টার সময় নিজ বাস ভবন হলদ্যাশিয়া গ্রামে তিনি ইন্তেকাল করেছেন।ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃতুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।সে দীর্ঘদিন যাবৎ বার্ধক্য জনিত রোগে ভোগছিলেন।বাইশারী ইউনিয়ন পরিষদের দুই বার নির্বাচিত মেম্বার ছিলেন।তিনি সাত ছেলে, তিন মেয়ে, স্ত্রী, নাতী-নাতনী, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী  রেখে গেছেন।মরহুমের বড় ছেলে মো: ইসমাইল বান্দরবান জর্জ আদালতের আইনজীবী ও এক মেয়ে সেলিনা আক্তার বেবী বর্তমান ইউনিয়ন পরিষদের ৪.৫.৬ ওয়ার্ডের মহিলা সদস্যা।

জানাযায় অংশগ্রহণ করে, বান্দরবান জেলার সিনিয়র সাংবাদিক মো: আব্দুল মালেক, বান্দরবান কালেক্টর স্কুলের প্রধান শিক্ষক মো:আব্দুর রহিম, বাংলাদেশ কো-অপারেটিভ বুক সোসাইটির ব্যবস্থাপক মো:রফিক বশরী, আইনজীবী মো:আবু তালেব, বাইশারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জালাল আহমদ, সাবেক চেয়ারম্যান নুরুল হাকিম, সাবেক চেয়ারম্যান ফারুক আহমদ , নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হামিদ, সুজন সম্পাদক আমানত উল্লাহ আল মাহিসহ শত শত মুসলিম তৌহিদী জনতা।

মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যন তোফাইল আহমদ, ভাইস চেয়ারম্যান কামাল উদ্দীন, মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী, নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের পক্ষ থেকে প্রতিষ্ঠাতা পরিচালক মাইনুদ্দীন খালেদ(এম.এড), বাইশারী ইউনিয়ন পরিষদবর্গের পক্ষ থেকে চেয়ারম্যান মনিরুল হক, বাংদেশ ছাত্রলীগ বাইশারী ইউনিয়ন শাখার পক্ষ থেকে সভাপতি মো: শাহীন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বি.এন.পি)বাইশারী ইউনিয়ন শাখার পক্ষ থেকে সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান, ছত্রদলের পক্ষ থেকে জসিম উদ্দীন। বাংলাদেশ আওয়ামী লীগ বাইশারী ইউনিয়ন শাখার পক্ষ থেকে সভাপতি মো:আলম, যুবলীগ বাইশারী ইউনিয়ন শাখার পক্ষ থেকে জাহাঙ্গীর আলম বাহাদুর, বাইশারী শাহ নুরুদ্দীন দাখিল মাদরাসা পরিচালনা কমিটির পক্ষ থেকে সভাপতি আব্দুর রশিদ, লম্বাবিল তালিমুল কোরআন মাদরাসার পক্ষ থেকে পরিচালক মো:রফিক বশরী, সহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক সংগঠন।

বিকাল ৪টার সময় জানাযা শেষে তাকে হলদ্যাশিয়া জামে মসজিদ সংলগ্ন কবর স্থানে দাফন করা হয়। জানাযায় আগত সকল ধর্মপ্রাণ মুসলিম জনতা মরহুমের আত্মার শান্তি কামনা ও শোকাহত পরিবার বর্গের জন্য বিশেষ প্রার্থনা করেন।জানাযায় সংক্ষিপ্ত বক্তব্যে সাবেক ইউপি চেয়ারম্যান জালাল আহমদ বলেন, বাইশারীবাসী একজন অভিজ্ঞ ব্যক্তিকে হারিয়ে শোকাহত।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন