বাইশারী তদন্ত কেন্দ্রের নবাগত ইনচার্জের সাথে জনপ্রতিনিধিদের মতবিনিময় সভা

IMG_4150 copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী তদন্ত কেন্দ্রের নবাগত ইনচার্জ (উপ পরিদর্শক) আবু মুছার সাথে স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সোমবার সকাল ১০টার সময় ইউনিয়ন পরিষদ হল রুমে ইউপি চেয়ারম্যান মো. আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবাগত ইনচার্জ আবু মুছা।বক্তব্যে তিনি বলেন, পুলিশের পাশাপাশি আইন শৃঙ্খলা রক্ষায় জনপ্রতিনিধিদের ভূমিকা অতি গুরুত্বপূর্ণ।

তিনি আরো বলেন, আইন শৃঙ্খলা রক্ষার্থে সকলের সহযোগিতা অবশ্যই প্রয়োজন রয়েছে।

মতবিনিময় সভায় আরো উল্লেখ করা হয়, আগামী ১৪ আগষ্ট পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং (এমপি)’র বাইশারীতে আগমন উপলক্ষ্যে যথাযথ প্রস্তুতি, ইউনিয়নে অবস্থিত বৌদ্ধ বিহার ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের নিরাপত্তা নিয়ে কমিটি গঠন, পুলিশী টহল জোরদার, সন্ত্রাস ও জঙ্গী কার্যক্রমে কঠোর পদক্ষেপ সহ নানা বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে ব্যাপক আলোচনা ও পর্যালোচনা করা হয়।

ইউপি সচিব আবু হানিফ রাজুর পরিচালনায় এতে আরো বক্তব্য রাখেন, ইউপি সদস্যা সাবেকুন্নাহার, ইউপি সদস্য আনোয়ার হোছাইন, সাহাব উদ্দিন, আবুল হোছাইন (আবু), নুরুল আজিম প্রমুখ।

এছাড়া মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, মহিলা ইউপি সদস্যা সেলিনা আক্তার বেবি, রাজিয়া বেগম, নুরুল আজিম, মো. আনোয়ার সাদেক, আব্দুর রহিম, থোয়াইচাহ্লা চাক সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত মতবিনিময় সভায় সকলেই একমত পোষন করে বলেন, নবাগত ইনচার্জ আবু মুছাকে আইন শৃঙ্খলা রক্ষায় সকলেই সর্বাত্মক সহযোগিতা প্রদান করবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন