বান্দরবানের হোটেল থেকে ইউপি মেম্বার প্রার্থির লাশ উদ্ধার

ততততত

স্টাফ রিপোর্টার:

নিখোঁজ হওয়ার তিন দিন পর বান্দরবানের একটি আবাসিক হোটেল থেকে রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মংনু মারমার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে।

 

মঙ্গলবার দুপুরে শহরের প্রু আবাসিক হোটেলের ১০৫ নাম্বার রুমে লাশের পচা দুর্গন্ধ পেয়ে কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙ্গে লাশটি উদ্ধার করে।

গত রোববার বিকেলে মংনু মারমা তার নির্বাচনী পোস্টার নেয়ার জন্য বান্দরবান শহরে আসে।পরে তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

রোববার বিকেলে নির্বাচনী পোষ্টার নেয়ার জন্য মংনু মারমা বান্দরবানে আসে এরপর থেকে তার আর খোঁজ নেই। সোমবার রাতে তার স্ত্রী শৈমাসং মারমা রুমা থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডায়রি করে। নিখোঁজ ঐ ইউপি সদস্য প্রার্থী আওয়ামী লীগ সমর্থিত। তার বাড়ি নিয়াক্ষ্যং পাড়ায়।

মংনু মারমার বড় ভাই সেচ্ছাসেবক লীগ নেতা মইনু মারমা জানান, এবার পউন্দু ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের প্রার্থী হয় মংনু। রোববার পোষ্টার নেয়ার জন্য বান্দরবানে আসে সে। রাতে তার সঙ্গে মোবাইলে কথা হলেও এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। সে পোষ্টারগুলোও দোকান থেকে সংগ্রহ করেনি।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পার্বত্যনিউজকে জানান, জিডির সূত্র ধরে গতকাল রাতে তারা প্রু হোটেলে তল্লাসি চালিয়ে তার সন্ধান পাননি। ১০৫ নম্বর রুমটি ভেতর থেকে বন্ধ থাকায় বোর্ডার ঘুমিয়ে আছে ভেবে ঢুকতে পারেননি।

পুলিশ ও প্রু আবাসিক হোটেল কর্তৃপক্ষ জানায়, গত রোববার মংনু মারমা হোটেলে একটি রুম ভাড়া নেয়।পরে আজ দুপুরে রুম থেকে পচা গন্ধ উঠার পর পুলিশে খবর দেয়া হয়। পুলিশ রুমের দরজা ভেঙ্গে মংনু মারমার লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

প্রাথমিক দেখায় লাশের শরীরে গুলি কোনো চিহ্ন দেখা যায়নি। লাশ পচে ফুলে ওঠায় অন্য কোনো আঘাতের চিহ্নও দৃশ্যমান নয়। ধারণা করা হচ্ছে, খাবারের মাধ্যমে তাকে পয়জনিং করা হয়ে থাকতে পারে।

বান্দরবানের সহকারী পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী জানান, মংনু মারমার কীভাবে মৃত্যু হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। মংনু পাইন্দু ইউনিয়ন আওয়ামী লীগের স্থানীয় কমিটির সদস্য।

উল্লেখ্য গত ২১ মার্চ রুমা উপজেলার গালেগ্যা ইউনিয়নের জনসংহতি সমিতির বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী শান্তি ত্রিপুরাকে একদল সন্ত্রাসী গুলি করে হত্যা করে। আগামী ২৩ এপ্রিল বান্দরবানের ২৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন