বান্দরবানে গ্রেফতারকৃত সরকার সমর্থক নেতাদের মারধরের অভিযোগ

Bandarban Basar pic-31.8.2014
নিজস্ব প্রতিবেদক:
বান্দরবানে পুলিশের উপ-পরিদর্শকের উপর হামলার ঘটনায় গ্রেফতারকৃত পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক আবুল বাশর ও যুবলীগ নেতা মো. কবির আহম্মদকে পুলিশ থানায় বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে। জেল খানায় কৃষক লীগ নেতা আবুল বাশরের অবস্থার অবনতি হলে রবিবার দুপুরে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাতে বান্দরবান সদর থানার এসআই (উপ পরিদর্শক) এনামুল হককে কিল ঘুষি ও থানায় হামলার অভিযোগে পুলিশ আবুল বাশর ও পরে অভিযান চালিয়ে সাতকানিয়ার ধর্মপুর থেকে মো. কবিরকে গ্রেফতার করা হয়। সরকার সমর্থক নেতাকর্মীরা রাতে থানার সামনে জড়ো হয়ে মিছিল করলে পুলিশ তাদের লাঠিচার্জ করে।

শনিবার গ্রেফতারকৃতদের জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মিল্লাত হোসেনের আদালতে হাজির করার পর আদালত তাদের জামিন নামঞ্জুর করে তাদের জেল হাজতে পাঠায়।

হাসপাতালের বেডে শোয়ে আবুল বশর জানান, গ্রেফতারের পর পরই তার উপর অমানসিক নির্যাতন চালায় পুলিশ। থানার মধ্যে দফায় দফায় তার উপর চলে নির্যাতন। পুলিশ কবিরকেও বেধড়ক পিটিয়েছে বলেও তিনি জানান।

আবুল বশরের ভাই মো. আব্বাস উদ্দিন জানান তার ভাইয়ের অবস্থার অবনতি হলে সকালে হাসপাতালে ভর্তি করা হয়। আবুল বাশরের মাথায়, পিঠে ও পায়ে জখম হয়েছে। চিকিৎসকরা এক্সরে করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন