বান্দরবানে পুলিশের অভিযানে ছিনতাইকারী দুই যুবক গ্রেফতার

fec-image

বান্দরবানের মেঘলা পর্যটন কেন্দ্র থেকে ফেরার পথে এক পর্যটককে ছুরি আঘাতে ঘটনায় ছিনতাইকারী দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে বান্দরবান পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফ্রিয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার সৈকত শাহীন।

গ্রেফতারকৃতরা হলেন, আব্দুর রহমান ওরফে বাছা (২৮) ও মহিউদ্দিন (২২)। তারা বান্দরবান পৌর এলাকার বাসিন্দা।

পুলিশ জানান, গত ১৮ তারিখ সোমবার সন্ধায় ছিনতাইকারীদের হাতে পর্যটক এক দম্পতি ছুরিকাঘাতে স্বীকারের পর যৌথ অভিযান চালানো হয়। অভিযানে মেঘলা পর্যটন কেন্দ্র চাকমা পাড়া এলাকায় মিলন চাকমার ঘর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় পর্যটকের বাইকের চাবি, কাগজ পত্র, দুটি মোবাইল, ধারালো কাঁটি ও একটি ধারালো দা। একই ঘটনায় মুন্না নামে আরো একজন ছিনতাইকারী পলাতক রয়েছে।

বান্দরবান পুলিশ সুপার সৈকত শাহীন বলেন, মেঘলা পর্যটন কেন্দ্র থেকে ফেরার পথে পর্যটকের মোটরসাইকেল থামান তিন যুবক। এসময় আহত পর্যটককে মহিউদ্দিন নামে যুবকটি ধরে রেখেছিলেন এবং অপরজন বাছা মিয়া তার পকেট থেকে হাত ঢুকিয়ে টাকা ও মোবাইল ছিনিয়ে নেন। এসময় তাদের কাছে ছিল ধারালো ছুরি ও একটি কাঁচি। পরে ছুরি দিয়ে পর্যটককে আঘাত করা হয়। পরে তারা পালিয়ে যান।

পুলিশ সুপার আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত থাকার স্বীকার করেছেন। তাদেরকে আদালতে সোপর্দ করে রিমান্ড চেয়ে আবেদন করা হবে। গ্রেফতারকৃতদের তথ্যনুযায়ী পুলিশের অভিযান অব্যাহত থাকবে এবং দ্রুত তৃতীয় জনকে গ্রেফতারের প্রক্রিয়াধীন রয়েছে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান কাজিমী, রফিকুল ইসলাম, ডিএসবি বিভাগে সালাহউদ্দিন, সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিল, প্রেসক্লাবে সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ প্রিন্ট ও ইলেট্রনিক গণমাধ্যমকর্মী উপিস্থিত ছিলেন।

উল্লেখ্য: গেল ১৮ ডিসেম্বর সোমবার সন্ধায় ময়মনসিংহ থেকে মোটরসাইকেল করে বান্দরবানে ভ্রমণে আসেন এক দম্পত্তি। সন্ধ্যায় ঘোরাঘুরি শেষে ফেরার পথে মোটরসাইকেল থামিয়ে তাদের কাছে থাকা সবকিছু চাইলে দিতে অপরাগত প্রকাশ করলে পেটে ছুড়ি ঢুকিয়ে দেয়। এসময় দম্পতির কাছে থাকা দুটি মোবাইল ও নগদ অর্থ পঁচিশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যান ছিনতাইকারীরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গ্রেফতার, ছিনতাইকারী, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন