বান্দরবানে মোটরসাইকেলসহ চোর সিন্ডিকেটের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ

bandarban-pic-6-11

নিজস্ব প্রতিবেদক:

বান্দরবানে অভিযান চালিয়ে চোর সিন্ডিকেটের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। পরে বান্দরবান থানায় আটক তিন মোটরসাইকেল চোরের চারদিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছে আদালত। রবিবার বান্দরবান জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেডের আদালতে তাদের হাজির করা হয়। পুলিশ ও কৌশুলির বক্তব্য শুনে প্রত্যেকের চারদিন রিমান্ডের আদেশ দেয় আদালত ।

আটকরা হলেন আবুল হোসেন (২২), ছোটন দাশ (২০) এবং রাসেল মিঞা (২০)। মোহাম্মদ রাসেল (১৮)কে আটক করা হলে আদালতে তার বিরুদ্ধে রিমান্ড আবেদন করেনি পুলিশ। তাদের মধ্যে আবুল হোসেন ও ছোটন দাশের বাড়ি কক্সবাজারের উখিয়া উপজেলায়। বাকি দুইজনের বাড়ি চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলায় বলে জানা গেছে।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার ও চট্টগ্রামের সাতকানিয়া থানার বিভিন্ন এলাকায় শনিবার দিনভর অভিযান শেষে সন্ধ্যায় চোর সিন্ডিকেটের ৪ সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে চুরি যাওয়া একটি ১৩৫ সিসি’র একটি ডিসকভার মোটরসাইকেল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে বান্দরবান সদর থানার ওসি রফিক উল্লাহ জানান, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের নির্দেশনা অনুযায়ী শনিবার কক্সবাজার জেলা সদর এবং চট্টগ্রামের সাতকানিয়া এলাকায় এই অভিযান পরিচালিত হয়।

এ ব্যাপারে জানতে চাইলে ওসি জানান, গত ৮ অক্টোবর বান্দরবান জেলা সদরের মেঘলা এলাকা থেকে ডিসকভার ১৩৫ সিসি মোটরসাইকেলটি চুরি হবার পর জেলা সদরের রেইচা পুলিশ চেকপোস্টের সিসি ক্যামেরায় ধারণকৃত ফুটেজের সূত্র ধরে তাদের শনাক্ত করা হয়। শনিবার দিনভর অভিযান শেষে সন্ধ্যার পর ওই ৪ আসামিকে আটক করা সম্ভব হয়।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, বান্দরবানসহ পার্শ্ববর্তী এলাকা থেকে গত দুই-তিন মাসে উল্লেখযোগ্য পরিমাণ মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। শহরের বিভিন্ন পয়েন্টে স্থাপিত সিসি ক্যামেরায় মোটরসাইকেল চুরির ছবি ধারণ করা গেলেও এতদিন চোরদের ধরা যায়নি। রোববার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চোর সিন্ডিকেটের ৪ সদস্যকে আটক করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন