বান্দরবান ডিএস এ কাপ কাবাডি প্রতিযোগিতায় প্রাণবন্ত চ্যাম্পিয়ন

Bandarban pic-1 23.11.2013

স্টাফ রিপোর্টার : 

বান্দরবানে ডিএস কাপ কাবডী প্রতিযোগীতায় ফাইনাল খেলায় প্রাণবন্ত কাবাডী দল চ্যাম্পিয়ান হয়েছে। শনিবার বিকালে রাজার মাঠে লামা উপজেলা ক্রীড়া সংস্থা বনাম ষ্টেডিয়াম এলাকার প্রাণবন্ত কাবাডি দলের মধ্যে উত্তেজনা পূর্ণ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় লামা উপজেলা ক্রীড়া সংস্থা খেলোয়ারা খেলায় প্রথম থেকেই প্রতিপক্ষের চেয়ে কৌশলী হয়ে ও সুন্দর খেলা উপহার দিয়ে ১০ পয়েন্ট এগিয়ে থাকে। শেষ পর্যন্ত তাদের উত্তেজনাপূর্ন খেলা ধরে রাখতে না পেরে ৪ পয়েন্টে হেরে রার্নাস আপ হয়। ৩২ পয়েন্ট সংগ্রহ করে প্রাণবন্ত কাবাডী দল চ্যাম্পিয়ান হয়। লামা উপজেলা ক্রীড়া সংস্থার কাবাডি দল ২৮ পয়েন্ট সংগ্রহ করে।  

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাইফ সিদ্দিকি চ্যাম্পিয়ান ও রানারআপ দলকে ট্রপি ও প্রাইজমানি বিতরণ করেন। জেলা ক্রীড়া সংস্থার সিনিয়ার সহ-সভাপতি ও পুলিশ সুপার দেবদাষ ভট্টাচার্যের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে জোন কমান্ডার ইরফানুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক এম নাজিম উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অধ্যাপক ওসমান গনি, সাধারণ সম্পাদক ইসলাম বেবী প্রমুখ।

সমাপনী অনুষ্ঠানে চ্যাম্পিয়ান দলকে ট্রফি উন্নয়ন বোর্ডের পক্ষ থেকে ৭ হাজার এবং সেনা রিজিয়ন থেকে ৫০০০ হাজার করে ১২ হাজার প্রাইজ মানি এবং রানারআপ দলকে ট্রপিসহ সর্বমোট ১০ হাজার টাকা প্রদান করা হয় ।

প্রসঙ্গত: বৃহস্পতিবার ডিএসএ কাপ প্রতিযোগিতা শুরু হয়। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ও বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলার ৬টি দল অংশ গ্রহণ করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন