বান্দরবান পৌরসভায় তিনটি গাড়ির চাবি হস্তান্তর করেন বীর বাহাদুর এমপি

Bandarban porosova pic- 22.11
নিজস্ব প্রতিবেদক:
পর্যটন শহর বান্দরবান পৌরসভায় নাগরিক সুবিধা বৃদ্ধি ও পরিষ্কার-পরিচ্ছিন্ন রাখতে তিনটি অত্যাধুনিক নতুন গাড়ি প্রদান করা হয়েছে। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের নগর পরিচালনা প্রকল্প ইউজিআইআইপি-২ এর আওতায় এসব গাড়িগুলো প্রদান হয়।

শনিবার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি প্রধান অতিথি হিসেবে এই গাড়ি গুলোর চাবি পৌর মেয়র মো. জাবেদ রেজার কাছে হস্তান্তর করেন।

এ সময় বান্দরবানের জেলা প্রশাসক কে এম তারিকুল ইসলাম, পুলিশ সুপার দেবদাশ ভট্টাচার্য্য, সদর উপজেলা চেয়ারম্যান আবদুল কুদ্দুছ, জেলা পরিষদের সদস্য কাজি মুজিবুর রহমান, প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক ওসমান গনিসহ পৌর সভার কাউন্সিলর ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পৌর মেয়র জাবেদ রেজা জানান, ইউজিআইআইপি-২ প্রকল্পের আওতায় ড্রাম্পার ট্রাক, বৈদ্যুতিক গাড়ি এবং ভেক্যুয়াম ক্লিনার দেওয়া হয়েছে। এ গাড়িগুলোর মূল্য প্রায় কোটি টাকা। নতুন এ তিনটি গাড়ী সংযোজনের ফলে শহরের বর্জ অপসারণ, উন্নত পদ্ধতিতে পয়ঃনিষ্কাসন, স্ট্রি লাইট মেরামতসহ সরঞ্জাম মেরামতে গুরুত্ব পূর্ণ ভুমিকা পালন করবে।

এর আগে বান্দরবান শহরে বাজার সমন্নয় পরিষদ (১১টি সংঘটন) ও পৌরসভার যৌথ উদ্যোগে শহরে পরিষ্কার পরিচ্ছন্নতা সভা ও অভিযান পরিচালনা করা হয়।

সভায় প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি বান্দরবান বাজার ব্যবসায়ীদের ধন্যবাদ জানিয়ে বলেন, আপনারা সহায়তা করেছেন বলে বাজারের পরিবেশ আগের চেয়ে উন্নত হয়েছে। আপনারা আরেকটু সচেতন দৃষ্টিতে দেখলে বাজারসহ পুরো পৌরসভা পরিস্কার পরিছন্নতা থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন