বান্দরবান পৌর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল 

fec-image

দেশব্যাপী বিএনপি-জামায়াত জোট কর্তৃক দেশ বিরোধী সন্ত্রাসী কার্যক্রম, নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বান্দরবান পৌর আওয়ামী লীগ।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বান্দরবান রাজার মাঠ থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুক্তমঞ্চ প্রাঙ্গণে এসে শেষ হয়।

পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাসের সভাপতিত্বে বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, সাধারণ সম্পাদক পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুরসহ আওয়ামী অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সদস্যবৃন্দ।

এসময় বক্তারা বলেন, দেশব্যাপী বিএনপি-জামায়াত সন্ত্রাসী কার্যক্রম, নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাড়াতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে এবং দেশের উন্নয়নে সকলকে কাজ করতে হবে।

বক্তারা আরো বলেন, যারা দেশের উন্নয়ন চাইনা, দেশের অগ্রগতির পথে বাধা দেয়, সকলের উচিত তাদেরকে বর্জন করে দেশের উন্নয়নের জন্য কাজ করা। এছাড়াও বান্দরবান জেলাকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে সকল আওয়ামী অঙ্গ সংগঠনের প্রতি আন্তরিকভাবে সহযোগিতা কামনা করেন বক্তারা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, বান্দরবান, বিক্ষোভ মিছিল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন