বান্দরবান সদর হাসপাতালে বৈকালিক স্বাস্থ্য সেবার উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী

fec-image

২য় পর্যায়ে দেশের অন্যান্য জেলার মত বান্দরবান সদর হাসপাতালে বৈকালিক প্রাতিষ্ঠানিক স্বাস্থ্য সেবার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৩ জুন) বিকালে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে দেশের অন্যান্য হাসপাতালের মত বান্দরবান সদর হাসপাতালে বৈকালিক প্রাতিষ্ঠানিক স্বাস্থ্য সেবার উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

এসময় বান্দরবান সদর হাসপাতালের তত্ত্বাবধায়কের রুমে বৈকালিক প্রাতিষ্ঠানিক স্বাস্থ্য সেবার উদ্বোধন উপলক্ষ্যে এক সভায় আয়োজন করে হাসপাতাল কর্তৃপক্ষ।

বান্দরবান সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা. মং টিং ঞো এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ভানু মারমা।

এসময় সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এস এম আসাদুল্লাহ, ডা. অজয় কিশোর বড়ুয়া, সিনিয়র কনসালটেন্স ডা. দিপংকর চাকমা, জুনিয়র কনসালটেন্ট ডা. সুব্রত দাশ, ডা. একিং, ডা. জিয়াউল হায়দার, হাসপাতালের প্রধান সহকারী সুভাষ দাশসহ বিভিন্ন চিকিৎসক এবং নার্সরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এস এম আসাদুল্লাহ বলেন, দেশের অন্যান্য জেলারমত বান্দরবান সদর হাসপাতালেও ২য় পর্যায়ে বৈকালিক প্রাতিষ্ঠানিক স্বাস্থ্য সেবার উদ্বোধন করা হয়েছে। এর ফলে রোগীরা আগের চেয়ে আরো বেশি সময় স্বাস্থ্য সেবা পাবেন। তিনি আরও বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে আমরা পুরো রুটিন মাফিক আমাদের বৈকালিক প্রাতিষ্ঠানিক স্বাস্থ্য সেবার কার্যক্রম শুরু করবো, আর এতে স্বল্পমূল্যে ও বৈকালিক সময়ে বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ ও স্বাস্থ্য সেবা নিতে পারবে দুর্গম পার্বত্য জেলা বান্দরবানের বাসিন্দারা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, বৈকালিক স্বাস্থ্য সেবা, স্বাস্থ্যমন্ত্রী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন