ট্রাক চাপায় খাগড়াছড়ি কলেজ ছাত্রদল নেতা সঞ্জয় ত্রিপুরা নিহত : ট্রাকসহ ড্রাইভার আটক

accident (3)

খাগড়াছড়ি প্রতিনিধি :

খাগড়াছড়ি কলেজ ছাত্রদল নেতা সঞ্জয় ত্রিপুরা (১৯) আজ রবিবার সকালে সাড়ে ১০টার দিকে ট্রাক চাপায় নিহত হন। বিএনপির বিক্ষোভ মিছিলে যোগদানের জন্য আসার সময় খাগড়াপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এই ঘটনার পর বিক্ষুব্ধ জনতা খাগড়াছড়ি-দীঘিনালা সড়কে বিক্ষোভ করে। ঘাতক ড্রাইভার ও ট্রাক আটক করা হয়েছে। পাশাপাশি মামলার প্রস্তুতি চলছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

প্রতক্ষদূর্শী সুত্রে জানা যায়, খাগড়াছড়ি কলেজ ছাত্রদল নেতা সঞ্জয় ত্রিপুরা বিএনপির বিক্ষোভ মিছিলে যোগদানের জন্য খাগড়াছড়ি-দীঘিনালা সড়কে খাগড়াপুর মাষ্টার পাড়া এলাকা দিয়ে সাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় দীঘিনালা গামী একটি মালবাহী ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে সে মাথায় ও বুকে আঘাত পেয়ে গুরুত্বর আহত হয় । গুরুত্বর আহত অবস্থায় তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ আকেইপ্রু মারমা তাকে মৃত ঘোষণা করে।

নিহত ছেলেটি খাগড়াপুড় মাইউং তুই কুল  নতুন পাড়া কুমবাই ত্রিপুরার ছেলে। তার এক বন্ধু জানান, গরীব হওয়াই তার বাবা তাকে লেখাপড়া খরচ দিতে না পারাই সে রাজ মিস্ত্রি কাজ করে পড়াশুনা করছিল, সে খাগড়াছড়ি এপিবিএন উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও খাগড়াছড়ি সরকারী কলেজ থেকে গত বছর এইচএসসি  পাশ করেছিল। তার বাবা কুমবাই ত্রিপুরা বলেন, আমার ছেলেটিকে আমি খরচ দিতে না পারলেও সে রাজ মিস্ত্রির কাজ করে পড়াশুনা করছিলো।

খাগড়াছড়ি সদর হাসপাতালের কর্মরত চিকিৎসক ডাঃ আকেইপ্রু মারমা জানান, আহত ছেলেটিকে হাসপাতালে আনার আগে মারা গেছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক ট্রাক ও ড্রাইভারকে আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন