মহালছড়িতে জেএসএস ভাঙচুরের ঘটনায় ১৯ জনকে আসামী করে মামলা

নিজস্ব প্রতিনিধি, পার্বত্যনিউজ :

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা) অফিস ভাঙচরের ঘটনায় ১৯ জনকে াাসামী করে মহালছড়ি থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার দুইদিন পরে আজ সোমবার আরো অজ্ঞাতনামা ২৫/৩০ জনকে আসামী করে জেএসএস নেতা সমর চাকমা মামলাটি দায়ের করেন।

মহালছড়ি থানার অফিসার ইনচার্জ মো: জোবায়েরুল হক মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেছেন তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। মামলা নম্বও-০১, তারিখ-০৯/০৯/২০১৩ইং।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি-জেএসএসের (এমএন লারমা) কেন্দ্রীয় সদস্য ও মহালছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান থুইলাঅং মারমা’র সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ৭ সেপ্টেম্বর মহালছড়ি কলেজে ছাত্রদের মধ্যে সংঘর্ষেও ঘটনাটি অনাকাঙ্খিত। ঘটনার তীব্র নিন্দা জানিয়ে তিনি বলেন, কলেজের ছাত্র সংঘর্ষের সাথে জেএসএস‘র কোন সম্পৃক্ততা নেই। কোন ধরনের কারণ ছাড়া জেএসএস‘র অফিস ভাঙচুর করা দু:খজনক বলেও মন্তব্য করেন তিনি।

উল্লেখ্য, গত শনিবার সকালে মহালছড়ি কলেজে ইউপিডিএফ সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদ-পিসিপির ১ম বর্ষের কাউন্সিলকে কেন্দ্র করে পাহাড়ী-বাঙ্গালী ছাত্রদের মধ্যে থেমে থেমে সংঘর্ষ চলে। এসময় বিক্ষুদ্ধরা কলেজের পাশাপাশি মহালছড়ি উপজেলা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা) অফিস ভাঙচুর করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন