মহেশখালীতে প্রতিপক্ষের হামলায় এক কলেজ ছাত্র গুরুতর আহত

moheshkhali-28-4-16 (2) copy

মহেশখালী প্রতিনিধি:

কক্সবাজারের মহেশখালীতে প্রতিপক্ষের হামলায় এবাদুল করিম (২১) নামের এক কলেজ ছাত্র গুরুতর আহত হয়েছে। গতকাল বিকাল সাড়ে ৪টায় উপজেলার কুতুবজুমের তাজিয়া কাটা এলাকায় ঘটনাটি ঘটেছে। জানা যায়, এবাদুল কুতুবজুম ইউনিয়নের তাজিয়াকাটা এলাকার মৃত লাল মিয়া প্রকাশ লালুর পুত্র। সে মহেশখালী ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। বুধবার বিকালে একই এলাকার আনোয়ার পাশার পুত্র কলিম গংরা লোহার রড় ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে এবাদুলকে।

আহত এবাদুল করিমকে প্রথমে মহেশখালী পরে অবস্থার অবনতি হলে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। কক্সবাজার সদর হাসপাতালের ডাক্তারা জানান, আহতের বাম হাতে ১৭টি সেলাই করা হয়েছে। তার পিটে ও ডান পায়ে আঘাত রয়েছে। তার সুস্থ্য হতে বেশকিছু দিন লাগবে বলে ডাক্তারা জানান। এদিকে তার কলেজের একাদশ শ্রেণির ৩টি পরীক্ষা দিতে পারলেও বাকী পরীক্ষাগুলো হাতের আঙ্গুলে আঘাত পাওয়ার কারণে দিতে পারবে না।

স্থানীয়রা জানান, সম্প্রতি কুতুবজুমের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে এবাদুল করিম নৌকা প্রার্থীর পক্ষে কাজ করার অপরাধে তাকে নির্মম এই হামলার শিকার হতে হয়েছে। হামলাকারী কলিম উল্লাহ বিএনপির ধানের শীর্ষের প্রার্থী পক্ষে কাজ করেছিলেন বলে এলাকাবাসী জানায় ।

এদিকে গুরুতর আহত এবাদুল করিমকে বৃহস্পতিবার সকালে কক্সবাজার হাসপাতালে দেখতে যান কুতুবজুমের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান মোশারাফ হোসেন খোকন।

তিনি হামলাকারীর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের দৃষ্টি আর্কষণ করেন। এ ব্যাপারে মহেশখালী থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন