মহেশখালীতে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আ’লীগের প্রতিনিধি সমাবেশ

মহেশখালী প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগ মহেশখালী উপজেলা শাখার উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের প্রতিনিধি সমাবেশ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(১১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় বড় মহেশখালী বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশার সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা,  সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এড ফরিদুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ হোছাইন ইব্রাহিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম আজিজুর রহমান,  উপজেলা পরিষদ সদস্য ও মহিলা আওয়ামী লীগ সভাপতি মোশারফা জান্নাত, বাবু বজ্র গোপাল ঘোষ, রাখাইন নেতা বাবু মংরিফু, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. জাকারিয়া, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সরওয়ার আজম, উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ, সাধারণ সস্পাদক ফারভেজ আহমদ বাবু, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সরওয়ার আলম, পৌর শ্রমিকলীগের সভাপতি রিপন উদ্দিন রিপন সহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ, সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তরা বলেন ৩০ ডিসেম্বর বিজয়ের মাসে আরেকটি বিজয় উপহার দিতে আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের এক হয়ে কাজ করে নৌকার বিজয় নিশ্চত করার জন্য শপথ নেন।

এ সময় একটি স্লোগান পুরো সমাবেশ জুড়ে নারী পুরুষ সবাই বলে আশেক তুমি ঘরের ছেলে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন