মহেশখালীতে সন্ত্রাসীদের হামলায় মুসল্লি নিহত

নিহত

কক্সবাজার প্রতিনিধি:
মহেশখালী উপজেলার ক্রাইমজোন খ্যাত কালামারছাড়া ইউনিয়নের পশ্চিমঝাপুয়া এলাকায় সন্ত্রাসীদের হামলায় এক মুসল্লি নিহত হয়েছে। নিহতের নাম জাফর আলম (৩৫)। সে স্থানীয় ইসমাইলের পুত্র। ঘটনাটি ঘটেছে ২৯ সেপ্টেম্বর ভোর ৫টার সময়। এলাকাবাসি সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতা জের ধরে এ ঘটনাটি ঘটেছে ।

নিহত যুবক ফজরের নামাজের পড়ে মসজিত থেকে বের হওয়ার সময় আগে থেকে ওঁৎপেতে থাকা সন্ত্রাসী সোনাইয়া ডাকাত ও এহেতাসাম পর পর গুলি চালায় । জাফর আলম মসজিদের এরিয়ার ভিতরে গুলি বৃদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে । আহত অবস্থায় জাফরকে স্থানীয় মুসল্লিরা চকরিয়া হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু ঘটে।

এব্যাপারে নিহত জাফর আলমের স্ত্রী জানান আমার স্বামী ফযরের নামায পড়ে মসজিদ থেকে বের হওয়ার সময় ১০/১২ জনের ডাকাত দল স্বস্ত্রঅবস্থায় আমার স্বামীকে পর পর গুলি চালিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো:আলমগীর হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, নিহত জাফর আলম এক জন চিহ্নিত ডাকাত ছিল, যারা হামলা চালিয়েছে তারা ও ডাকাত বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। তবে হামলাকারী যেই হোক কাউকে ছাড় দেয়া হবে না। দায়ী ব্যক্তিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন