মাটিরাঙ্গায় অস্ত্রের মুখে উপজাতীয় যুবককে অপহরণ : ফাঁকা গুলিবর্ষণ

অপহরণ

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি থেকে :

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলাধীন পরশুরামঘাট এলাকা থেকে আজ রবিবার রাত পৌনে ৮টার দিকে অস্ত্রের মুখে বিশাল ত্রিপুরা (২৮) নামের এ উপজাতীয় যুবককে তার নিজ বাড়ি থেকে অপহরণ করা হয়েছে বলে তার পারিবারিক সুত্রে জানা গেছে। অপহৃত বিশাল ত্রিপুরা রবীন্দ্র কারবারী পাড়ার বরেন্দ্র কুমার ত্রিপুরার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় পরিবারের অন্যান্যদের সাথে অপহৃত বিশাল ত্রিপুরা নিজ বাড়িতে অবস্থান করছিলেন। এসময় ইউপিডিএফের সশস্ত্র সন্ত্রাসী ধীমান চাকমার নেতৃত্বে ৫/৬জন সশস্ত্র উপজাতি সন্ত্রাসী বিশাল ত্রিপুরার বাড়িতে গিয়ে তাকে অস্ত্রের মুখে ঘর থেকে অপহরণ করে নিয়ে যায়। এসময় অপহৃতের ছোট ভাই তাকে নিয়ে যাওয়ার সময় পেছনে পেছনে যেতে থাকলে সন্ত্রাসীরা এসময় তিন রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, অপহৃত বিশাল ত্রিপুরা পরশৃরামঘাট সেনা ক্যাম্পে দৈনিক ভিত্তিতে কাজ করতো। ইতোপুর্বে ইউপিডিএফের পক্ষ থেকে তাকে সেনা ক্যাম্পে কাজ না করতে বলা হয়। এদিকে গত শুক্রবার পরশুরামঘাট ক্যাম্পের সেনা সদস্যরা বুদ্ধধন কার্বারী পাড়া থেকে দুই ইউপিডিএফ কর্মীকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে ইউপিডিএফ তাকে অপহরণ করে থাকতে পারে বলে বিশাল ত্রিপুরার স্বজনরা দাবী করছে।

বিশাল ত্রিপুরাকে অপহরণের বিষয়টি নিশ্চিত করে মাটিরাঙ্গা সেনা জোনের ক্যাপ্টেন মো: কাউছার পার্বত্যনিউজকে বলেন, অপহৃতকে উদ্ধারে সেনা অভিযান চলছে।

ঘটনার সত্যতা স্বীকার করে গুইমারা থানার অফিসার ইনচার্জ মো: আবু ইউসুফ মিয়া পার্বত্যনিউজকে বলেন, অপহরণের ঘটনাটি শুনেছি। অপহরণের বিষয়ে এখনো পর্যন্ত থানায় কেউ কোন লিখিত অভিযোগ করেনি। তবে তাকে উদ্ধারে ইতিমধ্যে সেনাবাহিনী ও পুলিশ বিভিন্ন স্থানে অভিযান শুরু করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন