মাটিরাঙ্গায় বিতর্ককে প্রাতিষ্ঠানিক রূপ দেয়ার ঘোষণা ইউএনও বিএম মশিউরের

24

সিনিয়র স্টাফ রিপোর্টার :

নিজেকে একজন বিতার্কিক উল্লেখ করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান মাটিরাঙ্গায় বিতর্ককে প্রাতিষ্ঠানিক রূপ দেয়ার ঘোষণা দিয়েছেন। মাটিরাঙ্গা ডিবেটিং ক্লাবের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি উপরোক্ত ঘোষণা দেন।

সোমবার বিকালে তার কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ছাত্র জীবনে বিতর্কের সাথে যুক্ত থাকার কথা জানিয়ে বলেন, বিতর্ক মেধা ও মননের বিকাশ ঘটায়। মাটিরাঙ্গার মতো মফস্বলে ডিবেটিং ক্লাব প্রতিষ্ঠা ও বিতর্ক চর্চায় অবদান রাখায় মাটিরাঙ্গা ডিবেটিং ক্লাবের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে খুব সহসাই মাটিরাঙ্গায় আন্ত: স্কুল বিতর্ক প্রতিযোগিতা আয়োজন করার কথা জানান। তিনি মাটিরাঙ্গা ডিবেটিং ক্লাবকে প্রাতিষ্ঠানিক রূপদানসহ এ প্রতিষ্ঠানকে একটি সাংগঠনিক কাঠামোর মধ্যে দাঁড় করতে তার পক্ষ থেকে করণীয় সবকিছু করারও ঘোষণা দেন।

এসময় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা ডিবেটিং ক্লাবের সভাপতি মুজিবুর রহমান ভুইয়া, সহ-সভপতি (প্রশিক্ষণ) মো: রফিকুল ইসলাম, দপ্তর সম্পাাদক মো: ইব্রাহিম খলিল, আইসিটি বিষয়ক সম্পাদক মো: আশরাফুল ইসলাম, সদস্য সংগ্রহ বিষয়ক সম্পাদক মো: আলী হায়দার শিহাব, স্কুল বিষয়ক সম্পাদক তানিয়া আকতার, নির্বাহী সদস্য মো: দেলোয়ার হোসেন, সালেহা আকতার মিনা, শাবনুর আকতার, সুরাইয়া আফরোজ তানিয়া, আবরার আল ফয়সাল সিয়াম, তন্দ্রা শর্মা প্রমুখ উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা ডিবেটিং ক্লাবের নেতৃবৃন্দ মাটিরাঙ্গায় বিতর্ককে প্রাতিষ্ঠানিক রূপ দেয়ার ঘোষণার জন্য তাকে ধন্যবাদ জানিয়ে বলেন, উপজেলার প্রত্যেকটি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত বিতর্ক প্রতিযোগিতার আয়োজনের আহবান জানান। তারা বলেন, মাটিরাঙ্গায় ‘বিতর্ক’ প্রাতিষ্ঠানিক রূপ লাভ করলে আপনি এ প্রজন্মের কাছে স্মরণীয় হয়ে থাকবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন