মাটিরাঙ্গায় শহীদ জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী পালিত

bnp

মাটিরাঙ্গা প্রতিনিধি:
খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের ৩৪তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে শনিবার বিকাল চারটার দিকে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর বিএনপি‘র যৌথ উদ্যোগে বিকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি মো: বাহাদুর খানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু।

মাটিরাঙ্গা উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর খোন্দকার জয়নাল আবেদীনের সঞ্চালনায় আলোচনা সভায় মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো: তৈয়ব আলী কোম্পানী, জৈষ্ঠ্য সহ-সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র মো: নুরুল আমিন নুরু, উপজেলা যুবদলের সভাপতি মো: জয়নাল আবেদীন সরকার ও উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো: মোরশেদ আলম প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভায় বক্তারা সরকারি ছত্রছায়ায় গুম, অপহরণ, হত্যাসহ নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা বন্ধের আহবান জানিয়ে বলেন, শহীদ রাষ্ট্রপতি যে বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন সেই সমৃদ্ধ বাংলাদেশ গড়তে বিএনপি ও অঙ্গসংগঠনের প্রতিটি নেতাকর্মীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে হবে।

তারা বলেন, ওয়াদুদ ভুইয়ার নেতৃত্বে খাগড়াছড়ির মাটি থেকেই জালিম সরকারের বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তোলা হবে।

সভা শেষে শহীদ জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো‘র বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাটিরাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মো: হারুন অর রশিদ দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন