মাটিরাঙ্গা উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লড়বেন যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম

Rafiqul Islam (1)

উপজেলা প্রতিনিধি, মাটিরাঙ্গা :

বিগত ২০০৯ সালে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনের ধারাবাহিকতায় আগামী ১৯ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য নির্বাচনেও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী চুড়ান্ত করেছে মাটিরাঙ্গা উপজেলা যুবলীগ। সে হিসেবে মাটিরাঙ্গা উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লড়বেন যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম। মাটিরাঙ্গা উপজেলাধীন আটটি ইউনিয়ন ও মাটিরাঙ্গা পৌরসভা যুবলীগের এক জরুরী বর্ধিত সভায় এ বিষয়টি প্রার্থী চুড়ান্ত করা হয়।

যুবলীগসহ চারটি সহযোগী সংগঠনের এ বর্ধিত সভায় সভাপতিত্ব করেন জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো: শাহ আলম। যুবলীগের শীর্ষ তিন নেতা মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: জহিরুল ইসলাম ও সিনি: সহ-সভাপতি মো: শওকত আকবর ভাইস চেয়ারম্যান পদে স্ব-স্ব প্রার্থীতা ঘোষণা করায় সহযোগী সংগঠনের তৃণমুল নেতাকর্মীদের ভোটে একজনকে চুড়ান্ত করা হয়েছে বলে দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ভাইস চেয়ারম্যান পদে যুবলীগের পক্ষে একক প্রার্থী হিসেবে মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম নির্বাচিত করা হলেও একই পদে আওয়ামীলীগের আরো একাধিক প্রার্থীর নাম শোনা যাচ্ছে। তারা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মো: দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আলী হোসেন, অপর সাংগঠনিক সম্পাদক ডা: জামাল হোসেন‘র নাম আলোচিত হচ্ছে।

মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলামকে উপজেলা যুবলীগের পক্ষে চার সহযোগী সংগঠনের সমর্থন নিয়ে একক প্রার্থী হিসেবে মনোনীত করা হলেও দলে অপরাপর প্রার্থী থাকায় তাকে নির্বাচনে বিজয়ী করে আনা কতটা সম্ভব হবে এমন প্রশ্নের উত্তরে মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: জহিরুল ইসলাম বলেন, গত বারের নির্বাচনেও যুবলীগের নেতাকর্মীরা একাট্টা হয়ে যুবলীগের সে সময়ের সভাপতি মো: দেলোয়ার হোসেনকে বিজয়ী করেছিল। এবারও বিজয়ের লক্ষ্য নিয়ে যুবলীগের প্রতিটি নেতাকর্মী কাজ করবে এবং আমাদের প্রার্থীকে বিজয়ী করে আনবে।

আওয়ামী যুবলীগ মাটিরাঙ্গা উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী ঘোষণা করলেও নির্বাচনী বৈতরণী হতে পার পারবে কিনা তা বলা মুশকিল হলেও তিনি যে নির্বাচনী যুদ্ধে কঠিন চ্যালেঞ্জের মুখে পড়তে যাচ্ছেন তা সহজেই বলা যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন